• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

পিরোজপুর সংবাদ

‘বাহুবলী’র প্রভাস এবার রাবণ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

দক্ষিণ ভারতের ব্লকবাস্টার ছবি ‘বাহুবলী’। এই সিরিজের দুই ছবির পৌরাণিক চরিত্রে নিজেকে প্রমাণ করেছেন দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেতা ‘রেবেল স্টার’ প্রভাস। এরপর হিন্দি ছবিতেও সবর উপস্থিতি। কয়েক দিন আগে শোনা গেল হিন্দিতে একটি রোমান্টিক প্রেমের ছবি করতে যাচ্ছেন। এবার শোনা গেল ‘রামায়ণ’ নিয়ে তৈরি করা ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ‘সাহো’ অভিনেতা প্রভাস।

প্রায় দুই বছর বিরতির পর প্রভাস সম্প্রতি বড় বাজেট হিন্দি ছবি ‘সাহো’ নিয়ে ফেরেন পর্দায়। তবে হাল আমলের প্রেক্ষাপটে নির্মিত ছবিটির সাড়া মোটামুটি। দর্শক ও সমালোচকদের প্রতিক্রিয়াও মিশ্র। ৩৫০ কোটি রুপি বাজেটের ছবিটির আয় প্রায় ৫০০ কোটি ছুঁই ছুঁই। তিন সপ্তাহে ধরে চলা ছবিটির হিন্দি ভার্সন বেশ সাড়া ফেললেও তেলেগুসহ অন্য ভার্সনগুলো সাড়া ফেলতে পারেনি। তবে এরই মধ্যে জানা গেল, আবারও প্রভাস হিন্দি ছবিতে।

রামায়ণ’ ছবিতে একসঙ্গে দেখা যাবে প্রভাস, হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনকে। দঙ্গল’-এর সাফল্যর পর তিন বছরের অপেক্ষা। এরপরই সম্প্রতি ‘ছিছোরে’ ছবি দিয়ে ফিরেছেন নীতিশ তিওয়ারি। ছবিটি ক্যাম্পাসের জীবন নিয়ে। তরুণ বয়সে সাত বন্ধু একই সঙ্গে ইঞ্জিনিয়ারিং পড়তেন। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কী হয়েছে, তা-ই দেখা যাবে সিনেমায়। বক্স অফিস বেশ ভালোই মাতিয়ে রেখেছেন নীতিশ তিওয়ারি ছবিটি। ‘ছিছোরে’ ছবির সাফল্যের পর এবার পরিচালক নীতিশ নতুন ছবি নিয়ে আসছেন। আর এতে বলিউড সম্ভবত অন্যতম ব্লকবাস্টার ছবি পেতে চলেছে। এবার বলিউড পর্দায় আসছে ‘রামায়ণ’। আর মাল্টি সুপারস্টাররা থাকায় এ ছবি ঘিরে এখন থেকেই চলছে আলোচনা। আলোচনা ছবিতে কোন কোন অভিনেতা-অভিনেত্রী থাকছেন।

রাম হৃতিক রোশন, সীতা দীপিকা পাড়ুকোন আর রাবণের ভূমিকায় থাকছেন প্রভাস। ‘রামায়ণ’-এ প্রভাসের ভূমিকা নায়কের শত্রু হিসেবে। রামের শত্রু রাবণ। দক্ষিণী ছবিতে নায়ক হিসেবে ঝড় তোলার পর এবার খলনায়কের চরিত্রে প্রভাস কীভাবে ধরা দেন, তা নিয়েই আপাতত আলোচনা তুঙ্গে। তবে এর আগে ‘বিল্লাহ’ নামের একটি ছবিতে অ্যান্টিহিরোর রোল করেছেন প্রভাস। অমিতাভ বচ্চনের ‘ডন’-এর রিমেক ‘বিল্লাহ’। এখন আলোচনা সব মিলিয়ে বলিউড অপেক্ষা করছে এক ব্লকবাস্টার ছবির জন্য। এখন দেখার অপেক্ষা নীতিশ তিওয়ারির ৬০০ কোটি রুপির বাজেটের ছবি ‘রামায়ণ’ কেমন করে।