মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
২৬

‘অসুরন’ সিনেমার ট্রেলারে হিংস্র ধানুশ (ভিডিও)

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, সংগীতশিল্পী ধানুশ। তার পরবর্তী সিনেমা ‘অসুরন’। ভেট্রিমারন পরিচালিত তামিল ভাষার এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ধানুশ।

তবে সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন তা এতদিন চমক হিসেবে রেখেছিলেন নির্মাতারা। ড্রামা-অ্যাকশন ঘরানার এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়র। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন ৪০ বছর বয়সি এই অভিনেত্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন ধানুশ।

বেত্রিমারণ পরিচালিত ‘অসুরন’ সিনেমাটি উপন্যাসিক পূমনি রচিত ‘বেক্কাই’ অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ধনুষ নিজের সর্বোচ্চটুকু দিয়ে এক হিংস্র চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। এখানে রয়েছে অনেক সহিংসতার দৃশ্য। অত্যাচারীদের ওপর চড়াও হয়ে তাদেরকে খুন করতে দেখা যায় ধনুষকে।

ধনুষের একটি বচন উল্লেখ করা হয়েছে ট্রেলারে, ‘যদি আমাদের জমি থাকে, তারা তা জোরদখল করে নেবে। যদি আমাদের অর্থ থাকে, তারা তা ছিনিয়ে নেবে। কিন্তু আমাদের শিক্ষা তারা কখনো ছিনিয়ে নিতে পারবে না।’

মালয়ালম অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়ার প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন সিনেমাটিতে। এছাড়াও অভিনয় করেছেন বালাজি শক্তিবেল, পশুপতি, প্রকাশ রাজ ও যোগী বাবু। অভিনেতা ও সঙ্গীত পরিচালক জি.ভি প্রকাশ সিনেমাটির সঙ্গীতায়োজন করেছেন।

চলতি বছরের ৪ অক্টোবরে ‘অসুরন’ মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া ধনুষের ‘পাত্তাস’ সিনেমাটিও শিগগিরই মুক্তি পাবে।

এই বিভাগের আরো খবর