বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
৪৯

আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসার দুই কেয়ারটেকার কারাগারে

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের দুই বাড়ির কেয়ারকেটার নবীন ও পারভেজকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম হাবিবুর রহমান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের ঢাকা মহানগর আদালতের প্রসিকিউটর নাজমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার গুলশান থানায় আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ ভাইকেসহ তার দুই বাসার কেয়ারটেকারকে আসামি করে দুইটি মামলা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। মামলা নং- ৩৪ ও ৩৫।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) অঞ্চলের সহকারী পরিচালক (এডি) মো. খোরশিদ আলম তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের গুলশান জোনের পরিদর্শক এস এম শামসুল কবির বাদী হয়ে একটি এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদী হয়ে অপর মামলাটি করেন। দুই মামালাতে আজিজের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই ও দুই বাড়ির কেয়ারকেটার নবীন ও পারভেজকে আসামি করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে গুলশান-২ নম্বর সেকশনের ৫৭ নম্বর সড়কের ১১/এ নম্বর বাসায় এ অভিযান শুরু করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। অভিযানে ওই বাসা থেকে ৩৮২ বোতল মদ, দুই প্যাকেট সিসা (৪ কেজি), ২০০ গ্রাম গাঁজা ও ২৪ ক্যান বিয়ার জব্দ করা হয়। এছাড়া আজিজের ভাই রাজা মোহাম্মদের বাসা থেকেও আট বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

এই বিভাগের আরো খবর