সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
২১৫

আজ সারা দেশে মুক্তি পেয়েছে জাজ প্রযোজিত চলচ্চিত্র দহন

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৮  

আজ সারা দেশে মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র ‘দহন’। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি, অভিনয় করেছেন পূজা চেরি ও সিয়াম। দেশের ৪৬টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে।

এর আগে একই জুটি ও পরিচালকের গত জুন মাসে মুক্তি পায় ‘পোড়ামন ২’ ছবিটি। একই টিমের ওই ছবিটি মুক্তি পেয়েছিল ২২টি সিনেমা হলে। এবার একই টিমের ‘দহন’ মুক্তি পেল প্রায় দ্বিগুণ হলে।

ঢাকার মতিঝিলে অবস্থিত মধুমিতা সিনেমা হলের সহকারী ম্যানেজার আবদুল রহমান বলেন, “আসলে ছবি তো এমনিতেই ভালো চলে না। তার ওপর নতুন পরিচালক, নতুন নায়ক-নায়িকা। যে কারণে আসলে আমরা ভরসা পাইনি আগে। এ কারণে গত রোজার ঈদে ‘পোড়ামন ২’ ছবিটি মুক্তি পেলেও সিনেমা হলের মালিকরা নিতে চাননি। কিন্তু মুক্তি পাওয়ার পর যখন দেখা গেল দর্শক ছবিটি পছন্দ করছে, তখন কিন্তু সব সিনেমা হল ছবিটি চালিয়েছে। একই প্রযোজনা প্রতিষ্ঠান, পরিচালক ও শিল্পীর এই ‘দহন’ ছবিটি এ কারণেই সিনেমা হল বেশি পেয়েছে। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবে।”

টঙ্গীতে অবস্থিত চম্পাকলি সিনেমা হলের সহকারী ম্যানেজার মালেক বেপারী বলেন, ‘এখন দর্শক গল্পনির্ভর ছবি দেখতে চায়। বিশেষ কোনো শিল্পী দেখতে এখন আর তেমন দর্শক আসে না। এই ছবিটির সুন্দর একটি গল্প রয়েছে। শিল্পীদের অভিনয় ভালো হয়েছে, যে কারণে আমরা ছবিটি প্রদর্শন করছি। আশা করি, ছবিটি ভালো ব্যবসা করবে।’

চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল। সিনেমায় সিয়ামকে একজন নেশাগ্রস্ত যুবক আর পূজাকে একজন পোশাককর্মীর চরিত্রে দেখা যাবে। আর ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম অভিনয় করেছেন একজন সাংবাদিকের চরিত্রে।

এই বিভাগের আরো খবর