শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
১২৪

আপত্তিকর লেখা ও ছবি ফেসবুকে ছড়ানোয় সাবেক স্বামী গ্রেফতার

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  


সাবেক স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে পিরোজপুরেরর মঠবাড়িয়ায় আব্দুল কাইয়ুম (৩৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল কাইয়ুমকে তার নিজ বড়ি থেকে আটক করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করে। এ ঘটনায় ওই সাবেক স্ত্রী বৃষ্টির বাবা পলাশ শেখ শিমুলের থানায় দায়ের করা মামলায় গ্রেফতারকৃত কাইয়ুমকে আজ মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত কাইয়ুম উপজেলার বুড়িরচর গ্রামের মৃত: মতিউর রহমান বেপারীর ছেলে।

পারিবারিক সূত্র ও মামলার এজাহার থেকে জানা গেছে,  প্রায় ৫ বছর আগে পারিবারিক প্রস্তাবের মাধ্যেমে পার্শবর্তী বাঘেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার পলাশ শেখ শিমুলের মেয়ে বৃস্টির (১৯) সাথে উপজেলার বুড়িরচর গ্রামের মৃত: মতিউর রহমান বেপারীর ছেলে কাউয়ুমের বিয়ে হয় সেখানে তাদের ৩ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের জেরে গত ৪ সেপ্টেম্বর ১৮’ তাদের বিবাহ বিচ্ছেদ হয়। আর এতে ক্ষিপ্ত হয়ে সাবেক স্বামী কাইয়ুম তার সাবেক স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা ফেসবুকে ছড়িয়ে দেয়। এ নিয়ে ভুক্তভোগী সাবেক স্ত্রী বৃষ্টির বাবা পলাশ শেখ শিমুল একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মঠবাড়িয়া থানায় কাযুমকে প্রধান ও অজ্ঞাত আরও ৩ জনকে আসামী করে মামলা করেন। 

মঠবাড়িয়া থানার মামলার তদন্তকারী কর্মকর্ত উপ-পরিদর্শক সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের পর থেকে তাদের সংসারে বিবাদ লেগেই থাকত। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহের কারনেই প্রায় ১বছর আগে স্বামী-স্ত্রীর উভয়ের সম্মতিতে তালাক হয়। পরে সাবেক স্বামী মুঠোফোনে সাবেক স্ত্রীকে বিরক্ত করতেন। সাবেক স্ত্রীর ছবি ও আপত্তিকর লেখা ছড়িয়ে দেয়। গ্রেফতারকৃত কাইয়ুমের মুঠোফোন জব্দ করা হয়েছে। 

এই বিভাগের আরো খবর