সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
১৭১

আবারো ‘এক’ হচ্ছেন তারা

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮  

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। বাংলাদেশ ছাড়াও অভিনয় করেছেন কলকাতার ছবিতে। তবে বর্তমানে দেশের সিনেমাতেই ব্যস্ত সময় পার করছেন ঢালিউডের এ সুপারস্টার।

এদিকে, শোনা যাচ্ছে আসছে বছরের শুরুতে আবারো কলকাতার ছবিতে অভিনয় করবেন তিনি। এ খবর পুরাতন। নতুন খবর হচ্ছে বদিউল আলম খোকনের নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন ঢালিউডের এ সুপারস্টার।

শাকিবের ক্যারিয়ারের বেশির ভাগ হিট ছবির পরিচালক বদিউল আলম খোকন। প্রিয়া আমার প্রিয়া, নাম্বার ওয়ান শাকিব খান, মাই নেম ইজ খান, নিষ্পাপ মুন্না, বুক ফাটে তো মুখ ফোটে না, নিঃশ্বাস আমার তুমিসহ অনেক ব্যবসাসফল ছবির পরিচালক-নায়ক জুটি তারা। এমনকি শাকিব খান প্রযোজিত ‘হিরো দ্য সুপারস্টার’ পরিচালনা করেন খোকন। তাই আবার খোকন প্রযোজিত ‘রাজাবাবু’ সিনেমাতেও অভিনয় করেন শাকিব।

এদিকে, ২০১৬ সালের পর দুজনকে আর একসঙ্গে দেখা যায়নি। দুজনের মধ্যে তৈরি হয় দূরত্ব। ভক্তরা অপেক্ষায় ছিল আবার দুজনকে একসঙ্গে দেখার! অবশেষে অপেক্ষার পালা শেষ হচ্ছে। কেননা আগামী রোজার ঈদে মুক্তি দেয়ার লক্ষ্যে দুজন চুক্তিবদ্ধ হয়েছেন নতুন ছবিতে।

খোকন আজ সকালে ডেইলি বাংলাদেশকে বলেন, শাকিব ইন্ডাস্ট্রির সেরা নায়ক। তাকে নিয়ে কাজ না করার কোনো কারণ নেই। মাঝখানে তার কিছু আচরণে চলচ্চিত্র পরিবার মনঃক্ষুণ্ন হয়েছিল। আমিও সরে দাঁড়িয়েছিলাম। এখন তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন। আবার দেশি কলাকুশলীদের সমাদর করছেন। এটাকে সাধুবাদ জানানো উচিত। শাকিব আর আমার কোনো ফ্লপ ছবি নেই। আশা করি, সেই ধারাবাহিকতা আগামী দিনেও থাকবে।

তিনি আরো বলেন, বর্তমানে ছবিটির গল্প লেখার কাজ চলছে। ফেব্রুয়ারিতে শুটিং শুরু করবো। নতুন প্রযোজনা হাউজ থেকে এটি নির্মান হবে। নায়িকার কে থাকছে সে বিষয়ে এখন বলতে চাচ্ছি। সব কিছু ঠিক হলে সবাইকে আনুষ্ঠানিকভাবে জানাবো। এতটুকু বলতে পারি ছবিটি আগামী বছর রোজার ঈদে মুক্তি দেওয়ার চিন্তা রয়েছে আমাদের।

শাকিব খান বর্তমানে ব্যস্ত রয়েছেন শামীম আহমেদ রনি পরিচালি ‘শাহেনশাহ’ এবং শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ ছবির শুটিং নিয়ে। ছবি দুটিতে তার বিপরীতে রয়েছে চার নায়িকা। শাহেনশাহ ছবিতে নুসরাত ফারিয়া ও নবাগত রোদলা জান্নাত। অন্যদিকে একটি প্রেম দরকার ছবিতে বুবলি ও নবাগত মৃদুলা কাজ করছেন।

এই বিভাগের আরো খবর