শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৭ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ছেলেমেয়েদের প্রতিযোগী সক্ষম করে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভাইরাস নিয়ে সর্বোচ্চ সতর্কতা জারি বিশ্ব স্বাস্থ্য সংস্থার বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী এক ঘণ্টায় করোনা ভাইরাস শনাক্ত করা সম্ভব: স্বরাষ্ট্রমন্ত্রী শিশুদেরকে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : স্পিকার ব্যাংক বন্ধ হলে ১ লাখ টাকা পাওয়ার তথ্য গুজব : কেন্দ্রীয় ব্যাংক নারীরা নিকাহ রেজিস্ট্রার হতে পারবে না: হাইকোর্ট ডাকঘর সঞ্চয় স্কিমের সুদ হার আগের মতো ১৭ মার্চ থেকে : অর্থমন্ত্রী
৩২৬

আ`লীগ ও শেখ হাসিনার পক্ষে মাঠে নামবেন মুক্তিযোদ্ধারা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৮  

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকা প্রতীকের পক্ষে সম্মিলিতভাবে মাঠে নামবেন মুক্তিযোদ্ধারা।

শনিবার সিলেটের হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরাণ (রহ.)-এর মাজার জিয়ারতের পর নির্বাচনী প্রচারে নামবেন তারা। ওইদিন সিলেট-১ আসনের নৌকার প্রার্থী ড. এ কে আবদুল মোনেমের বাসা হাফিজ কমপ্লেক্সে মতবিনিময় শেষে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে উঠান বৈঠক কর্মসসূচিও পালন করবেন মুক্তিযোদ্ধারা।

গত বুধবার গভীর রাতে রাজধানীর ধানমণ্ডির একটি বেসরকারি হাসপাতালে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সংগঠনের নেতাদের যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক, আবদুস সালাম মজুমদার, মাহমুদ পারভেজ জুয়েল, রফিকুল ইসলাম, মো. কায়কোবাদ, আবুল ফয়েজ শাহনেওয়াজ, শাহজাহান আলী চৌধুরী সেলিম, আবদুল মালেক মণি, মেজর (অব.) লেনিন, মো. সাহাবুদ্দিন, মমিনুল হক মমিন, মোশাররফ হোসেন, আবুল বাশার, নজরুল ইসলাম, মো. ফরিদ প্রমুখ।

সভায় সারাদেশের সব জেলা, মহানগর ও উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সমন্বয় করে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাতে স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ নেতা ও সাবেক কমান্ডারদের প্রতি আহ্বান জানানো হয়।

এই বিভাগের আরো খবর