• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
‘প্রতিবন্ধীদের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করতে হবে’ পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান, প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস মহান বিজয়ের মাস শুরু এইডস রোগ নির্মূল করার জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী সারাদেশে রেল যোগাযোগ গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের পিছনে ভিন্ন উদ্দেশ্য আছে- কাদের

আহমদ শফীর মৃত্যু ‘অস্বাভাবিক’ অ্যাখ্যা দিয়ে তদন্তের দাবি

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফীর মৃত্যুকে ‘অস্বাভাবিক’ আখ্যা দিয়ে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নামে একটি সংগঠন।

শুক্রবার (২০ নভেম্বর) বিকালে জাতীয় প্রেসক্লাবে ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কাউন্সিল ও সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনটির সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস এ দাবি বলেন। তিনি আল্লামা শফীর মৃত্যুর আগে হাটহাজারী মাদরাসায় ছাত্র বিক্ষোভের ঘটনাকে বহিরাগত উসকানি বলেও দাবি করেন।

ওয়াক্কাস বলেন, ‘পরিষ্কার করে বলতে চাই আল্লামা আহমদ শফী সাহেবের মৃত্যু স্বাভাবিক ছিল না। এ বিষয়ে আমার কোনো সন্দেহ নেই। একটি শক্তি হাটহাজারী মাদরাসায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছে। যার পরিণতিতে আহমদ শফী সাহেবের মৃত্যু হয়েছে। এজন্য আমি বিচার বিভাগীয় তদন্তের দাবি জানাই।’

ছাত্র জমিয়তের সভাপতি শাব্বির আহমদ রাজীর সভাপতিত্বে সম্মেলনে জমিয়ত মহাসচিব মাওলানা শেখ মুজিবুর রহমান, মাওলানা শহীদুল ইসলাম আনসারী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আব্দুল হক কাউসারী, মুফতি জাকির হোসাইন খানসহ প্রমুখ বক্তব্য দেন।

এ কাউন্সিলে সুহাইল আহমদকে সভাপতি ও নিজাম উদ্দিন আল আদনানকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ৬১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।