• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান শেষ হলো পদ্মাসেতুর সবক’টি পিলার বসানোর কাজ
৪২

ইন্দুরকানীতে উপজেলা আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  


ইন্দুরকানীতে উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে এ্যাড এম মতিউর রহমানকে সভাপতি ও মো: মনিরুজ্জামান সেলিমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সোমবার বিকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমানের সভাপতিত্বে কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনি সম্পাদক এ্যাড. মো: আফজাল হোসেন, জেলা আ’লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল ও সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল হাকিম। এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, যুগ্ম সম্পাদক ও পিরোজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মজিবর রহমান খালেক সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এর আগে গত ২২ ফেব্রুয়ারী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। কিন্তু কাউন্সিল ছাড়াই ওই সম্মেলন শেষ হয়। 
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী সেখ হাসিনার হাত ধরে পিছিয়ে পড়া তালিকা থেকে উন্নয়নশীল দেশের তালিকায় আজ ৫ স্থানে উঠে এসেছে। তিনি এদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে রূপ দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী ও আওয়ামীলীগকে শক্তিশালী এবং দেশকে এগিয়ে নিতে আপনার ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন। সভাপতি ও সাধারণ সম্পাদক যেইহোক না কেন আপনারা তাদের মেনে নিয়ে দেশের স্বার্থে কাজ করবেন। 


 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর