• শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন প্রস্তাব করোনা ও আম্পান মোকাবেলা অন্যদের শিক্ষা দিতে পারে দেশে আরও ২৬৯৫ করোনা রোগী শনাক্ত, নতুন মৃত্যু ৩৭ যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী
৮৭

ইন্দুরকানীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধিঃ 
ইন্দুরকানীতে বাল্য বিয়ে-জঙ্গী-সন্ত্রাস ও মাদক নির্মূলে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ”পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই স্লোগান সামনে রেখে ইন্দুরকানীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। শনিবার ইন্দুরকানী থানা পুলিশের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালিটি ইন্দুরকানী থানার সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে শেষ হয়। পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ মাহমুদুল হক দুলালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাডঃ এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ, ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান। 

সভায় বক্তারা বলেন, পুলিশ এবং জনগণের সম্পর্ক বৃদ্ধির ক্ষেত্রে কমিউনিটি পুলিশিং একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। দেশের সাধারণ জনগণের দোরগোড়ায় আইনের সেবা পৌছে দিতে ভবিষ্যতে কমিউনিটি পুলিশ সহায়ক ভুমিকা পালন করবে বলে সকলেই আশা প্রকাশ করেন।এসময়ে বাল্য বিয়ে-জঙ্গী-সন্ত্রাস ও মাদক নির্মূলে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর