শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
৩৬

উন্নত দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

পিরেজপুর প্রতিনিধিঃ                                
গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, উন্নত বাংলাদেশ গড়তে প্রধান মন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনিই এদেশকে   উন্নত  দেশ গড়তে নির্ঘুম দিন-রাত কাটাচ্ছেন। তিনি  সকল প্রকার ঘুষ দুর্ণীতির বিরুদ্ধে জিরো টলারেন্স দেখছেন। আর আমি তার একজন কর্মী হিসাবে বলছি ঘুষের কলঙ্কিত অর্থ যেন আমার পকেটে না আসে। আমি ঘুষ দুর্নীতিকে প্রশ্রয় দিতে চাই না। আমার আপন ভাইও যদি কোন দুর্নীতি বা অনিয়মের  সাথে জড়িত থাকে তবে তাকে ধরে পুলিশে দিবেন। আমার কথা বলে কেউ ঘুষ চাইলে তাকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে দিবেন।

মন্ত্রী আজ রবিবার জেলা সড়ক উন্নয়ন প্রকল্প (বরিশাল জোন) এর আওতায় নাজিরপুর-শ্রীরামকাঠী(জেড-৭৭০৬) জেলা সড়কের উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানের সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এ সময় মন্ত্রী আরো বলেন, অন্যের টাকা পকেটে ঢোকাতে আমাকে মানুষ ভোট দেয় নি। মানুষের ভাগ্য ও স্থানীয় উন্নয়নের জন্য মানুষ আমাকে ভোট দিয়েছেন। তিনি স্থানীয় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনা যারা ঠিকাদারী করেন তারা খুব সুন্দরভাবে কাজ করবেন। কেননা অতীতের সকল নিমম্মানের কাজ করার কথা ভুলে যান।   
রবিবার সকালে উপজেলার   চৌঠাইমহল বাসষ্ট্যান্ডে পিরোজপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমনের সভাপতিত্বে  অনুষ্ঠিত ওই উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, এলজিইডির  নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার সাহা, গণপূর্ত  বিভাগের নির্বাহী প্রকৌশলী বিশ্ব নাথ বনিক , উপজেলা চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তার,  কৃষক লীগের কেন্দ্রীয় নেতা মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নু, পিরোজপুরে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহামুদ খান, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সাইফুদ্দিন সাইফ  প্রমুখ  সহ স্থানীয় আ’লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা। 

পরে দুপুরে মন্ত্রী বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন  করেন। উপজেলা প্রশাসনের উদ্যোগে  শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে উপজেলা  নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য কালে  মন্ত্রী বলেন, আ’লীগ সরকারের কারনে দেশ আজ ক্রীড়া অঙ্গনে এগিয়ে চলছে। বিশ্বের বিভিন্ন দেশের কাছে বাংলাদেশের খেলোয়াররা বেশ সুনাম ও জনপ্রিয়তা অর্জন করেছেন। তাই মাদক মুক্ত দেশ ও জাতি গঠনে  খেলা-ধুলার কোন বিকল্প নেই। 
 

এই বিভাগের আরো খবর