• শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ২ ১৪২৭

  • || ০১ জমাদিউস সানি ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী এমডি পদের জন্য পদ্মাসেতু নির্মাণে বাধা দেয়া দুর্ভাগ্যজনক বঙ্গবন্ধু রাষ্ট্রের ভিত গড়ে দিয়েছিলেন: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সোনার বাংলা গড়ার প্রত্যয় সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা

এসি লাগানো নৌকায় আত্মগোপনে থাকতেন ডাকাত সর্দার!

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২০  

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার যমুনা নদীর দুর্গম চরে আত্মগোপনে থাকা আন্তঃজেলা ডাকাত দলের সর্দার লুৎফর শেখ ওরফে লুৎফর ডাকাতকে (৪৭) গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

১৫ মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি লুৎফর শেখ সারিয়াকান্দি উপজেলার কাকাইল হাতা (সুজালের পাড়া) গ্রামের মুছা শেখের ছেলে। তিনি নৌকায় এসি লাগিয়ে বিশেষ কুখ্যাতি অর্জন করেছিলেন।

সোমবার (২৮ ডিসেম্বর) দিনগত রাত ১টার দিকে সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ির দুর্গমচর থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, লুৎফর শেখের বিরুদ্ধে ৪টি খুনসহ ডাকাতি মামলা, ৩টি ডাকাতির প্রস্তুতি মামলা, ১টি দস্যুতা মামলা, ২টি অস্ত্র মামলাসহ মোট ১৫টি মামলা রয়েছে। যমুনা নদীর দুর্গমচরে আত্মগোপনে থেকে বিভিন্ন অপরাধমূলক কাজ করে আসছিল লুৎফর। তিনি বগুড়া, রংপুর, জয়পুরহাট, গাইবান্ধা ও জামালপুরে অপরাধমূলক কাজ করতেন।

জেলা ডিবি পুলিশের ইনচার্জ আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, লুৎফরের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে। আদালতে তাকে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।