• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান শেষ হলো পদ্মাসেতুর সবক’টি পিলার বসানোর কাজ
৫০

কাউখালীতে স্কুল ছাত্রীকে অপহরনের চেষ্টা, অপহরণকারী আটক

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের কাউখালীর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম  শ্রেণির এক ছাত্রীকে (১৪) প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারী) উপজেলার আমরাজুড়ী থেকে অপহৃতা স্কুল ছাত্রীসহ অপহরণকারী হৃদয়কে (২২) আটক করেছে পুলিশ। আটক হৃদয় আগৈলঝাড়া উপজেলার মনির হোসেনের পুত্র।  মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ বাজারের ছানাউল্লাহ সেন্টুর কন্যা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে স্থানীয় দাক্ষিণ বাজারের একটি দোকানের কর্মচারী হৃদয় কৌশলে প্রেমের ফাঁদে ফেলে । ঘটনার দিন সকালে ঐ ছাত্রী বাসা থেকে স্কুলের যাবার পথে হৃদয় তাকে স্কুলের সামনে থেকে জোরপূর্বক মটরসাইকেলে তুলে নিয়ে স্বরূপকাঠীর দিকে নিয়ে যায়। এসময়ে আমরাজুড়ী নামক স্থান থেকে অপরণকারীকে পুলিশ আটক করে। রাতে অপহৃতা স্কুল ছাত্রীর মা পলি বেগম তার মেয়েকে অপহরণের অভিযোগে হৃদয়ের নামে একটি মামলা দায়ের করে।

কাউখালী থানা অফিসার ইন চার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃতা স্কুল ছাত্রীর মা অপহরণের অভিযোগে হৃদয় নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামী হৃদয়কে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর