• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান, প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস মহান বিজয়ের মাস শুরু এইডস রোগ নির্মূল করার জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী সারাদেশে রেল যোগাযোগ গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের পিছনে ভিন্ন উদ্দেশ্য আছে- কাদের সৌদি সহায়তায় আটটি ‘আইকনিক মসজিদ’ নির্মাণ হবে : প্রধানমন্ত্রী

কাউখালী উপজেলার ৪০টি পূজামন্ডপে আর্থিক অনুদান প্রদান

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

পিরোজপুর প্রতিনিধিঃ শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ এর ব্যক্তিগত তহবিল থেকে কাউখালী উপজেলার ৪০টি পূজা মন্ডপে আর্থিক অনুদান দেয়া হয়েছে। রবিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে অনুদানের বিতরণ করেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ।

এসময় বক্তব্য রাখেন, কাউখালী থানা অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সহ-সভাপতি সুনীল কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শাহাজাদী রেবেকা শাহীন চৈতী প্রমুখ।

কাউখালী উপজেলার ২৫টি শারদীয় দুর্গা পূজা মন্দিরে এবং ১৫টি জগদ্ধাত্রী পূজা মন্দিরসহ মোট ৪০টি পূজা মন্ডপে জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজের ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মন্ডপে ২ হাজার করে টাকার চেক প্রদান করা হয়। এছাড়া কাউখালী সদরে মদন মোহন জিউর আখরাবাড়ি পূজা মন্ডপে জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে ২৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মামুন হোসাইন বাবলু জমাদ্দার, কাউখালী পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনন্দা সমাদ্দার ।