সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
৫৩২

ক্রিকেটার সাকিবের পথে নায়ক শাকিব

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৮  

একজন সাকিব আল হাসান, অন্যজন শাকিব খান। একজন ক্রিকেটের সুপারস্টার, অন্যজন ঢাকাই সিনেমার। শনিবার নির্বাচনীপাড়ায় আলোচিত ছিল এই দুটি নাম। গুঞ্জন উঠেছিল বাংলাদেশ আওয়াম লীগ থেকে মনোনয়ন ফরম কিনছেন এই দুই তারকা। সঙ্গে যোগ হয়েছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নাম।

কিন্তু কয়েক ঘণ্টা বাদেই প্রধানমন্ত্রীর দপ্তর থেকে খবর আসে, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে আপাতত মন দিয়ে ক্রিকেট খেলা চালিয়ে যেতে বলেছেন শেখ হাসিনা। কাজেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীতে লড়ছেন না বাঁ-হাতি এই তারকা। আপাতত রাজনীতিতে আসার ইচ্ছা নেই বলে শনিবার রাতে জানিয়ে দেন সাকিবও।

এদিকে শনিবার সন্ধ্যায় মুঠোফোনে মনোনয়ন ফরম সংগ্রহের ইচ্ছার কথা জানিয়েছিলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। গাজীপুরের একটি আসন থেকে নিার্বচন করবেন বলে জানিয়েছিলেন তিনি। কিন্তু রাতের মধ্যে সিদ্ধান্ত বদল করেন শাকিবও। রবিবার সকালে তিনি জানান, আপাতত নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা তার নেই।

হঠাৎ কেন সিদ্ধান্ত বদল করলেন? এমন প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, ‘মনোনয়ন ফরম কেনার খবর ছড়িয়ে পড়লে অনেক ভক্তই আপত্তি জানিয়েছেন। তারা চান না কোনো ধরণের রাজনীতির সঙ্গে আমি সম্পৃক্ত হই। নায়ক শাকিব খানকে তারা শুধুু সিনেমাতেই দেখতে চান।’

শাকিব আরও বলেন, ‘যে ভক্তদের জন্য আমি তারকা হয়েছি, সেই ভক্তদের মনে কষ্ট দিয়ে কোনো কাজ করতে চাই না। তাই সিনেমা ক্যারিয়ার ও ভক্তদের কথা ভেবেই মনোনয়ন ফরম না কেনার সিদ্ধান্ত নিয়েছি।’ ভবিষ্যতে এই সিদ্ধান্ত বদলের কোনো সম্ভাবনা নেই বলেও জানান এপার-ওপার দুই বাংলার এই সুপারস্টার।

এই বিভাগের আরো খবর