মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
৪০০

গণপূর্তমন্ত্রীর বাবার জানাজা সম্পন্ন, নাজিরপুরে হবে দাফন

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম. রেজাউল ক‌রিমের বাবা বীর মু‌ক্তি‌যোদ্ধা মো. আব্দুল খা‌লেক শেখের প্রথম নামাজে জানাজা ঢাকায় সম্পন্ন হয়েছে। তাকে দাফন করা হবে গ্রামের বাড়ি পিরোজপুরের নাজিরপুরের তারাবুনিয়ায় পারিবারিক কবরস্থানে।

আজ রোববার (৭ এপ্রিল) সকাল ১০টার দিকে ২৪ বেইলী রোডে মন্ত্রীর বাসভবনে মরহুমের জানাজা সম্পন্ন হয়। এতে মরহুমের স্বজন-শুভানুধ্যায়ীদের পাশাপাশি মন্ত্রীর সহকর্মীরা উপস্থিত ছিলেন। জানাজার আগে বাবার রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান শ. ম. রেজাউল করিম ।

জানাজা শেষে জ্যেষ্ঠ আইনজীবী আমিরুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকেই আংকেল অসুস্থাবস্থায় চিকিৎসাধীন ছিলেন। আমাদের সহকর্মীর (শ. ম. রেজাউল করিম) জন্য এটা খুবই কঠিন সময়। আশা করি মরহুমের পরিবার এই শোক সামলে নিতে পারবে

এদিকে মন্ত্রী এক বার্তায় দেশবাসীর কাছে দোয়া চেয়ে জানিয়েছেন, আজ বাদ মাগরিব পিরোজপুরের তারাবুনিয়া গ্রামে তাদের পৈতৃক বাড়িতে মরহুমের আরেকটি জানাজা হবে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে চিরশায়িত করা হবে। এর আগে, সকাল ৭টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতা‌লে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বীর মু‌ক্তি‌যোদ্ধা মো. আব্দুল খা‌লেক শেখ (৯০)।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম এবং গৃহায়ন ও গণপূর্ত স‌চিব মো. শহীদ উল্লা খন্দকার।

এই বিভাগের আরো খবর