বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

পিরোজপুর সংবাদ
১৪

গোপন তথ্যে ক্যাসিনোতে অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সরকার কোনো ক্যাসিনোর অনুমতি দেয়নি। গোপন তথ্যের ভিত্তিতেই গতকাল অভিযান চালানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ঢাকায় ক্যাসিনোর বিষয়ে প্রশাসন আগে জানতো কিনা আমি সেখানে যাবো না। তবে প্রশাসন যখনই জেনেছে তখনই অভিযান শুরু করেছে। 

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কে কতখানি জড়িত বা সহযোগিতা করেছে অথবা কে এটার জন্য ব্যবস্থা নিয়েছে এগুলোতো তদন্তের পরে বেরিয়ে আসবে। এগুলো আমরা সিলগালা করছি। কার কতখানি ভূমিকা ছিল সেটাও তদন্তের পর বিস্তারিত বেরিয়ে আসবে।

ক্যাসিনোর মেশিনগুলো বিদেশ থেকে ভাগে ভাগে আসে উল্লেখ করে তিনি বলেন, মেশিনগুলো কখনোই বড় আকারে আসেনি। ছোট ছোট পার্টসের মত বিদেশ থেকে আসে। ভাগে ভাগে প্যাকেটে করে আসে। যা কারো চোখে পড়বে না। 

আসাদুজ্জামান খাঁন বলেন, যারা এগুলো এনেছে তারা অপরাধী। সেজন্য তাদের বিচারও হবে। যারাই আইন ভঙ্গ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান নয়, এটা অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান। যে-ই অবৈধভাবে কিছু করবেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।  

সন্ধান পাওয়া যুবলীগ নেতার টর্চার সেলের বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটা আমি শুনেছি। যদি হয়ে থাকে তাহলে তার বিচার হবে। 

এই বিভাগের আরো খবর