সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
৫৫০

ঘুষ, দুর্নীতি ও অনিয়ম আমাকে স্পর্শ করতে পারবেনা- শ ম রেজাউল করিম

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ (সদর-নাজিরপুর-স্বরূপকাঠী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম বলেছেন, ‘আমি নির্বাচিত হলে ঘুষ, দুর্নীতি, অনিয়ম আমাকে স্পর্শ করতে পারবে না। টিআর, কাবিখা থেকে শুরু করে উন্নয়নের সকল কর্মকান্ড থেকে অনৈতিকভাবে অর্থনৈতিক আয়ের দিকে আমি যেন ধাবিত না হই সেজন্য আমাকে দোয়া করবেন।

গতকাল বিকেলে পিরোজপুর সদর উপজেলার সিকদার মল্লিক ইউনয়নের ডা. এস কে মজুমদার কৃষি ও কারিগরি মহাবিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ ম রেজাউল করিম আরো বলেন, আমরা কেউ নেতা নই। আমরা সবাই নৌকার কর্মী আর নৌকার মাঝি জননেত্রী শেখ হাসিনা। তাই সকল আন্দোলন, লড়াই, সংগ্রাম এবং আমাদের এগিয়ে যাওয়া, সবকিছু আমরা একসাথে করবো। আমি সকলকে নিয়ে আগাতে চাই। কখনো আমি একা চলবোনা এই বিশ্বাসটা আমার উপর রাখতে পারেন।

তিনি বলেন, পিরোজপুরে অনেক উন্নয়ন হওয়ার কথা ছিল, কিন্তু তা কাঙ্খিত জায়গায় পৌঁছানো হয়নি। আমরা সবাই মিলে এই জনপথকে আধুনিক, উন্নত একটি শান্তির জনপথে প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ।

এসময় তিনি নেতা কর্মীদের কাছে প্রত্যাশা করে বলেন, এই এলাকায় যাতে অনাকাঙ্খিত পরিস্থিতির সৃষ্টি না হয় সে বিষয় আপনারা লক্ষ্য রাখবেন।

শিকদার মল্লিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিধান চন্দ্র মিস্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুরের পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, সহ-সভাপতি শাজাহান খান তালুকদার, এডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা, পৌর আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সরদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগ সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন হাওলাদার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেজবা উদ্দিন সাবু, সরকারী সোহরাওয়ার্দী কলেজের ভিপি এস এম বায়েজিদ আহম্মেদসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ নেতৃবৃন্দ।

বক্তারা আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী এডভোকেট শ. ম. রেজাউল করিমকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য ইউনিয়নবাসীকে আহবান জানান। নির্বাচনী সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ ইউনিয়নবাসী নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর