শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
১১৪

ঘুষ, দুর্নীতি ও কমিশন বানিজ্যের সঙ্গে সম্পৃক্ত হবনা -শ.ম রেজাউল

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  


গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বলেছেন, নির্বাচনের আগে আমি আপনাদের সামনে ওয়াদা করেছিলাম সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে ঘুষ, দুর্নীতি ও কমিশন বানিজ্যের সঙ্গে কোনভাবেই সম্পৃক্ত হবনা; মাদক, সন্ত্রাসী ও ইভটিজারদের কোনভাবেই ছাড় দিবনা।
মন্ত্রী আজ শনিবার সকালে পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলা পরিষদ মিলনায়তনে ‘অবকাঠামো উন্নয়ন’ শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির প্রকল্প পরিচালক কাজী মিজানুর রহমান, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়সহ উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এসময় বক্তব্য রাখেন। পরে মন্ত্রী উপস্থিত ইউপি চেয়ারম্যানদের কাছ থেকে তাদের এলাকার উন্নয়ন বঞ্চিত সমস্যাদি ও সেগুলো উত্তরনের লক্ষ্যে জরুরী ভিত্তিতে কী কী উন্নয়ন করা প্রয়োজন সেগুলো মনোযোগ সহকারে শোনেন এবং সমাধানের আশ^াস দেন।
 
 

এই বিভাগের আরো খবর