সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
৫৬

জিয়া, এরশাদ ও খালেদার সরকার বঙ্গবন্ধুর খুনিদের পুনর্বাসিত করেছে

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

পিরোজপুর প্রতিনিধি: জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়ার সরকার বিভিন্ন সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের বিভিন্নভাবে পুনর্বাসিত করার পাশাপাশি পুরষ্কৃতও করেছে বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম। শনিবার বিকালে পিরোজপুরের নাজিরপুরে স্থানীয় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় মন্ত্রী একথা বলেন।
এ সময় মন্ত্রী বলেন, জিয়াউর রহমানকে বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। এরপর সে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিভিন্নভাবে পুনর্বাসিত করেছে। এমনকি তৎকালীন দেশপ্রেমিক সেনা কর্মকর্তাদের নির্মমভাবে হত্যাও করেছে জিয়াউর রহমান। এরপরে এরশাদ এবং খালেদা জিয়া উভয়েই বঙ্গবন্ধুর খুনিদের না না ভাবে পুনর্বাসিত করেছে বলেও মন্তব্য করেন মন্ত্রী।
তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে গিয়ে খালেদা জিয়া এবং তার ছেলে ফেঁসে গেছেন। আর নিজেকে রক্ষা করতে তারেক রহমান অন্য দেশে পালিয়ে রয়েছে।
নাজিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুদ্দিন বাদশাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান মালেক এবং সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার সহ আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

এই বিভাগের আরো খবর