সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
৩২

টেস্টের প্রতি সাকিবের আগ্রহ কম: পাপন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট চলাকালীন সময়ে সাকিব আল হাসান জানিয়েছিলেন, অধিনায়কত্ব করতে চান না তিনি। এর আগে একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, এই অধিনায়কত্বের কারণে তার পারফরম্যান্সের ওপর প্রভাব পড়ছে। তাই প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক যে টেস্টে সাকিব খেলতে চান কি-না।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, যেহেতু টেস্ট ক্রিকেটের প্রতি আগ্রহ কম সেহেতু নেতৃত্বটা উপভোগ করছে না সাকিব।

শুধু তাই নয়, পাপন মনে করেন টেস্টের প্রতি সাকিব আগ্রহী নন। তিনি বলেন, ‘এটা ঠিক যে আমরা দেখছি বেশ কয়েকদিন ধরে ওর আগ্রহ তেমন নেই। বিশেষ করে দল যখন বাইরে যাচ্ছিল তখন টেস্টের সময় সে বিরতি চায়। স্বভাবতই ওর আগ্রহ কম টেস্টের প্রতি।’

পাপন আরও বলেন, ‘অধিনায়কত্ব নিয়ে আমি কিছু শুনিনি। এমন হতে পারে যে অধিনায়কত্ব হলে তো টেস্টে খেলতেই হবে। আর অধিনায়ক না হলে তো টেস্ট না খেললেও পারা যায়। তাই হয়তো অধিনায়কত্বের কথাই বলেছে সে।’

তবে পাপন মনে করেন সাকিব এখন সেরা অধিনায়ক। এজন্যই বোর্ড তার ওপর দায়িত্ব দিয়েছে। তবে গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) পাপন সাকিবের বাসায় গিয়ে তার সাথে কথা বলেন। তখনও সাকিব এ নিয়ে বোর্ড সভাপতিকে কিছু জানাননি।

এই বিভাগের আরো খবর