• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী
৬২

তামিলনাড়ুতে বাস দুর্ঘটনায় নিহত ১৯

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

ভারতের তামিলনাড়ু রাজ্যের কোয়েম্বাটুরে এলাকায় এক ট্রাক থেকে গড়িয়ে পড়া কন্টেইনারের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী একটি বাস দুমড়ে মুচড়ে গেছে। এ দুর্ঘটনায় অন্তত ১৯ যাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

বৃহস্পতিবার কেরালা সরকার পরিচালিত ভলভো বাসটি বেঙ্গালুরু থেকে এর্নাকুলামের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক থেকে বড়সড় একটি কন্টেইনার বা পাত্র পড়ে যায়। সেটির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হলে, বাসটি দুমড়ে মুচড়ে যায়। এতে অন্তত ১৯ জন নিহত এবং ২৩ জন আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

এখনো কয়েকজন যাত্রী ওই বাসের ভেতর আটকে রয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশের আশঙ্কা, দুর্ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা আরও বাড়তে পারে।

পুলিশ জানায়, দ্রুত গতিতে চলন্ত অবস্থায় ট্রাকের একটি চাকা ফেটে যাওয়ায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে একটি কন্টেইনার ট্রাক থেকে গড়িয়ে পড়ে বিপরীত দিক থেকে আসা বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটির ডানদিক একেবারে দুমড়ে মুচড়ে যায়। ওই ট্রাকের চালক পলাতক রয়েছেন। তাকে আটক করার চেষ্টা চলছে।

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর