শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর

তামিলনাড়ুতে ভারি বর্ষণে নিহত ১৫

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

ভারতের তামিলনাড়ু রাজ্যে ভারী বর্ষণে নিহত ১৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আরও অনেকের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

সোমবার (০২ ডিসেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

খবরে বলা হয়, সোমবার ভারী বর্ষণে তামিলনাড়ুর কইম্বাতোরে জেলার নাদুর গ্রামের তিনটি বাড়ি ধসে গেছে। এতে ১৫ জন নিহত হয়েছে। আরও অনেকের মৃত্যুর আশঙ্কা রয়েছে। এখনো উদ্ধার কাজ চলছে।

আবহাওয়া বার্তা অনুযায়ী, তামিলনাড়ু ও পুড়ুচেরি রাজ্যের কয়েকটি জেলায় প্রবল বর্ষণ অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে। এ কারণে সেসব জেলায় সতর্কতা জারি করা হয়েছে। ইতোমধ্যে অনেক এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। চেন্নাই, তুতিকরিন, তিরুভাল্লুর ও কাঞ্চিপুরম অঞ্চলে স্কুল ও কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। এছাড়া, এ অঞ্চলগুলোর বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা পেছানো হয়েছে।

বন্যা সংক্রান্ত সব সঙ্কট মোকাবিলায় রাজ্য দু’টির অগ্নি নির্বাপণ ও উদ্ধারকর্মীরা প্রস্তুত রয়েছে।

এই বিভাগের আরো খবর