• বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে: ধর্ম প্রতিমন্ত্রী লিবিয়ায় ২৬ বাংলাদেশি খুন, মানবপাচারকারীর হোতা আটক পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী
৫০৫

দীর্ঘ রাস্তা পাড়ি দিয়ে সাপের প্রতিশোধ নেওয়ার চেষ্টা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৩১ মার্চ ২০২০  

 

প্রতিশোধ নিতে সাপ পারদর্শী। গল্প, কাহিনী, সিনেমায় আমরা প্রায়শ দেখি সাপ প্রতিশোধ নিতে দূর থেকে দূরান্তে যায়। এমনকি বছরের পর বছর পরেও সাপ তার শত্রুকে মনে রাখে। সিনেমার গল্পের ন্যায় এমনি একটি ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। যা নিয়ে দুবাই ভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদন অনুযায়ী, ভারতের উত্তরপ্রদেশের জালুন জেলায় এক যুবক বাইক চালানোর সময় একটি কোবরা সাপের ওপরে দিয়ে বাইক উঠিয়ে দেয়। এতে সাপটির লেজের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়। যার ফলে বাইকটির পেছনে ধাওয়া করে সাপটি।

যা লক্ষ্য করে বাইকটির মালিক গতি বাড়িয়ে দেয়। কিন্তু দুই কিলোমিটার না যেতেই বাইকটিকে ধরে ফেলে সাপটি। সাপটি যখন বাইকটির মালিকের পায়ের গোড়ালির নিকটে আসে তখন সে আতঙ্কিত হয়ে রাস্তায় বাইকটি ফেলে পালিয়ে যায়।

মালিক পালিয়ে গেলেও সাপটি বাইক ছেড়ে যায়নি। দীর্ঘ এক ঘণ্টা বাইকটির ওপর বসে ছিল সাপটি। আর এর মধ্যেই বিষয়টি লক্ষ্য করে জড়ো হয়ে যায় অনেক উৎসুক জনতা। বাইকটির নিকটে কেউ গেলেই তাকে ছোবল মারতে আসে সাপটি। এরপর কয়েকজন ঢিল মারতে শুরু করলে সাপটি সেখান থেকে চলে যায়।

তবে সাপটি প্রতিশোধ নিতে আবার আসবে বলে আতঙ্কিত হয়ে রয়েছে বাইকটির মালিক।

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর