• সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৬ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

পিরোজপুর সংবাদ

‘দ্বন্দ্বে’ জড়াচ্ছে বলিউডের হিরোরা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২১  

করোনার কারণে বলিউডে অনেক সিনেমাই মুক্তি পায়নি এই কয়দিন। কিছু ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও সপিারহিট সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তির জন্য রেখে দিয়েছেন প্রযোজক, পরিচালকেরা। ফলে হেভিওয়েট অভিনেতাদের সিনেমাগুলো মুক্তির জন্য এখন পাইপলাইনে রয়েছে। আর সেগুলো একই সময় মুক্তি পাবে।

বক্স অফিসের তথ্যমতে জানা যায়, এ বছর একই সময়ে মুক্তি পাবে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’ ও সালমান খানের ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। ঈদকে সামনে রেখে এই দুইটি মুক্তি দেয়া হবে। আর এর ফলে জন আব্রাহাম এবং সালমানের মধ্যে চলবে ‘কোল্ড ওয়ার’। অন্তত এমটাই আশা করছেন সিনেমাবোদ্ধারা।

এখানেই যে দ্বন্দ্বের হিসাব শেষ তা কিন্তু নয়। বাহুবলী খ্যাত পরিচালক এসএস রাজামৌলির ‘আরআর (ট্রিপল আর)’ এবং অজয়​দেবগনের ছবি ‘ময়দান’ও মুক্তি পাবে একই সময়ে। বলার অপেক্ষা রাখে না এখানেও একটা বড় সংঘাত হতে পারে।

এছাড়াও শহীদ কাপুরের ‘জার্সি’ ও আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ালি’ মুক্তি পাবে ভারতের অন্যতম উৎসব দিওয়ালির সময়ে। রকিং স্টার যশের ট্রেডমার্ক সিরিজের ‘কেজিএফ ২’ ও টাইগার শ্রুফের ‘হিরোপান্তি ২’ও কিন্তু একই সময়ে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তালিকা এখানেই শেষ নয়। খানদের যুদ্ধ কিন্তু এখনো বাকি রয়েছে। শাহরুখ খানের ‘পাঠান’ এবং আমির খানের ‘লাল সিং চড্ডা’ও একই উৎসে মুক্তি দেয়ার কথা রয়েছে। টানা বেশ কয়েকটি ফ্লপ সিনেমা উপহার দেয়া কিং খান অবশ্যই চাইবেন এবার নতুন করে শুরু করতে। আর আমির খানের সিনেমা মানে অলওয়েজ হিট। সুতরাং এখানকার লড়াইটা যে বেশ জমবে, তা দৃশ্যমান।

তবে প্রশ্ন উঠেছে যে বক্স অফিসের এ যুদ্ধ আদতেই কতটা উচিত, বিশেষ করে এ মহামারির সময়ে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে প্রেক্ষাগৃহ মালিকরা। সিনেমা হল বন্ধ থাকায় অস্তিত্ব টিকিয়ে রাখাই ছিল যেখানে ছিলো বড় চ্যালঞ্জ। তাই, সংশ্লিষ্টরা আশা করেছেন হয়তো কিছু সুপারহিট সিনেমার মাধ্যমে তারা তাদের ক্ষতি অনেকটাই পুষিয়ে নেবেন।

তবে, কে কাকে ছাড় দেয়, কিংবা ছাড় না দিলে যুদ্ধে কে জয়ী হবে তা সময়ই বলে দেবে।