বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
৩৬

ধানুশের ‘আসুরান’ মুক্তি পাচ্ছে ৪ অক্টোবর

প্রকাশিত: ৮ আগস্ট ২০১৯  

ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধানুশের নতুন সিনেমা ‘আসুরান’। চলতি বছরের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হয়। সম্প্রতি এর কাজ শেষ হয়েছে। আগামী ৪ অক্টোবর প্রেক্ষাগৃহে এটি মুক্তি পেতে যাচ্ছে।

এক টুইট বার্তার মাধ্যমে ধানুশ নিজেই ‘আসুরান’র মুক্তির তারিখ সবাইকে জানিয়েছেন। সিনেমাটিতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিয়ার, বালাজি শক্তিবল, পাশুপাথি, প্রকাশ রাজ, যোগী বাবুসহ অনেকে।

‘আসুরান’ পরিচালনা করেছেন বেত্রিম্যারান। এটি তার সঙ্গে ধানুশের চতুর্থ সিনেমা। এর আগে তারা ‘পল্লাথাবান’, ‘আধুকালাম’, ও ‘বাদা চেন্নাই’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। এছাড়াও এই জুটি তাদের পঞ্চম সিনেমা ‘বাদা চেন্নাই ২’র কাজও শুরু করেছেন সম্প্রতি। 

পুমানি রচিত পুরস্কার বিজয়ী তামিল উপন্যাস ‘বেক্কাই’ অবলম্বনে ‘আসুরান’ নির্মিত হয়েছে। এতে ধানুশ দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটিতে ষাট ও আশির দশক সময়কার গল্প বলা হয়েছে। এতে ধানুশের চরিত্র দর্শকদের জন্য বড় ধরণের চমক হবে বলে নির্মাতা মনে করছেন।

এই বিভাগের আরো খবর