শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

পিরোজপুর সংবাদ
৬১

নাজিরপুরে গণপূর্তমন্ত্রীর ভাগ্নে পরিচয়ে প্রতারণায় যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

পিরেজপুর প্রতিনিধিঃ                             
গৃহয়ান ও  গনপূর্ত মন্ত্রীর ভাগ্নে পরিচয়ে প্রতারনার অভিযোগে পিরোজপুরের নাজিরপুরে মো. নজরুল ইসলাম (৪৫) নামে এক যুবককে  গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নজরুল ইসলাম খুলনা জেলার লবনচোরা থানার উত্তর হরিনটানা গ্রামের মৃত আব্দুল ছত্তার বেপারীর পুত্র।  

নাজিরপুর থানার ওসি মো. জাকারিয়া হোসেন জানান, প্রতারক নজরুল ইসলাম উপজেলার শ্রীরামকাঠী বন্দরের মাদ্রাসার শিক্ষক মাওলানা মশিউর রহমান ও তার স্ত্রীকে সরকারী ভাবে হজ্ব করিয়ে দেয়ার কথা বলে পাসপোর্ট খরচ বাবদ ১৪ হাজার টাকা  নেয়। এমন ভাবে জেলার বিভিন্ন মাদ্ররাসার শিক্ষকদের কাছ থেকে প্রায় ৮ / ১০ লাখ টাকা হাতিয়ে নেন।

রবিবার রাতে পিরোজপুর শহরের রিলাক্স  হোটেলে বসে প্রতারক নজরুল সদর উপজেলার খলিসাখালী মাদরাসার শিক্ষক মাওলানা আ: রব খানের কাছ থেকে টাকা নেন। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা তাকে আটক করে মারধর করে সদর থানা পুলিশের সোপর্দ করে। পরে তাকে নাজিরপুর থানায় পাঠানো হয়। শ্রীরামকাঠী বন্দরের মাদ্রাসা শিক্ষক মাওলানা মশিউর রহমান বাদী হয়ে প্রতারনার অভিযোগে তার নামে নাজিরপুর থানায়  একটি মামলা দায়ের করেছেন।

 এ ব্যাপারে গৃহয়ান ও গনপূর্ত মন্ত্রীর মেঝো ভাই শেখ মো. নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ওই যুবক তাদের কোন আত্মীয় নয় এমনি কি  তারা তাকে চিনেন না বলেও জানান।
 

এই বিভাগের আরো খবর