• মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

পিরোজপুর সংবাদ
৮১

নাজিরপুর থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ আগস্ট ২০২০  

গতকাল ১৯ আগষ্ট রাত ১১.৩০টার সময় র‌্যাব-৮, বরিশালের একটি বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে বরিশাল জেলার উজিরপুর থানাধীন পাড়বান্ধা এলাকা থেকে ব্যবসায়ী মোঃ মোজাফফর শেখ(৫০) কে অপহরন ও হত্যা মামলার আসামী শ্রী কুমোদ হালদার (৪০)কে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায় যে, নিহত মোঃ মোজাফফর শেখ একজন ধান ব্যবসায়ী ছিলো। আসামী শ্রী কুমোদ হালদারসহ পলাতক অন্যান্য আসামীদের সাথে ব্যবসায়ী সুবাদে আর্থিক লেনদেন ছিল এবং পনের লক্ষ টাকা পাওনা ছিল। মোঃ মোজাফফর শেখ পাওনা টাকা চাঁদা দাবি করলে শ্রী কুমোদ হালদার পাওনা টাকা দিতে অস্বীকার করে। গত ১২ আগষ্ট আনুমানিক দুপুর ৩টার সময় তার নিজ বাড়ী হতে ব্যবসায়ীক কাজের জন্য নগদ ৬৫,০০০ টাকা নিয়ে ঘোলার হাট বাজারে যায়। পরবর্তীতে সন্ধ্যা ৭টার দিকে আসামী কুমোদের সাথে মোবাইল ফোনে কথা বলে ঘোলারহাট বাজার থেকে শিংখালী যাওয়ার পথে ঘটনাস্থল নাজিরপুর থানাধীন ২নং মালিখালী ইউনিয়নের শিংখালী সাকিনস্থ দীলিপ হালদার এর বাড়ির সামনে রাস্তার উপর দীলিপ হালদার এর সাথে দেখা হয়। উক্ত ঘটনার পর মোঃ মোজাফফ শেখ কে খুনের উদ্দেশ্য অপহরন করে তাহার নিকট থাকা নগদ টাকা আত্মসাৎ করে।

পরবর্তীতে ১৬ আগস্ট ২০২০ তারিখ দুপুরে জেলার সদর উপজেলা টোনা ইউনিয়নের মুলগ্রামের (মুলাগা) ঢালাই ব্রিজ সংলগ্ন খালের মোহনা ও কালিগঙ্গা নদী সংলগ্ন স্থান থেকে ওই ব্যবসয়ীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে পিরোজপুর জেলার নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম শ্রী কুমোদ হালদার(৪০), পিতাঃ নারায়ন হালদার, সাং- পূর্ব যুগিয়া, থানাঃ নাজিরপুর, জেলাঃ পিরোজপুর বলে জানায় এবং প্রথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। র‌্যাব-৮, বরিশাল এর পক্ষ থেকে ধৃত আসামীকে পিরোজপুর জেলার নাজিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর