• বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন প্রস্তাব করোনা ও আম্পান মোকাবেলা অন্যদের শিক্ষা দিতে পারে দেশে আরও ২৬৯৫ করোনা রোগী শনাক্ত, নতুন মৃত্যু ৩৭ যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী দেশের প্রথম ভার্চুয়াল একনেকে ১৬২৭৬ কোটি খরচে ১০ প্রকল্প অনুমোদন গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী মানুষ যাতে বাঁচতে পারে সেজন্যই এই সিদ্ধান্ত: প্রধানমন্ত্রী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে: ধর্ম প্রতিমন্ত্রী লিবিয়ায় ২৬ বাংলাদেশি খুন, মানবপাচারকারীর হোতা আটক পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী

পিএসসি ও পরিসংখ্যান বিভাগে নতুন সচিব

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ জুন ২০২০  

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি), পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ এবং ভূমি সংস্কার বোর্ডে নতুন চেয়ারম্যান (সচিব) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার (৪ জুন) এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে। সচিব পদে পদোন্নতির পর এ কর্মকর্তাদের এসব পদে পদায়ন করা হয়।

সচিব পদ পদোন্নতির পর পিএসসির সচিব হয়েছেন বিসিএস প্রশাসন একাডেমির এমডিএস (অতিরিক্ত সচিব) মোছা. আছিয়া খাতুন এবং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব হয়েছেন বরিশালের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোহাম্মদ ইয়ামিন চৌধুরী।

অপরদিকে পদোন্নতি পেয়ে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) হয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ইয়াকুব আলী।

পিএসসির সচিব হিসেবে দায়িত্ব চালিয়ে আসা মো. মোস্তাফিজুর রহমানকে অবসরে গমনের সুবিধার্থে বুধবার বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী আগামী ১৪ জুন অবসরোত্তর ছুটিতে যাবেন। অপরদিকে ভূমি সংস্কার বোর্ডের দায়িত্ব চালিয়ে আসা মো. আব্দুল মান্নানকে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব করা হয়েছে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর