বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
১৯৩

নায়কের জন্য রাস্তায় তারকারা

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

‘ফারুক ভাই আমাদের মিয়া ভাই। আমাদের চলচ্চিত্রের বরেণ্য ব্যক্তি তিনি। মিয়া ভাইয়ের  জীবনে এখন আর চাওয়া-পাওয়ার কিছু নেই। শেষ জীবনে তিনি শুধু জয়ী হয়ে মানুষের সেবার সুযোগ চেয়েছেন। তার এ চাওয়া থেকেই আমরা শিল্পীরা তার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছি। তার যে ইমেজ, আমার মনে হয় ভোট চাওয়ার দরকার ছিলো না। তবুও তার পক্ষে আমরা জনগণের কাছে নৌকায় ভোট চাচ্ছি। আমার জন্মস্থানও  ঢাকা-১৭। সেজন্য আমি বেশি করে তার জন্য সবার কাছে ভোট চাচ্ছি।’ 

আজ মঙ্গলবার চিত্রনায়ক ফারুকের পক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারণারে মাঠে নেমে কথাগুলো বলছিলেন চিত্রনায়ক ফেরদৌস। এ সময় ঢাকাই চলচ্চিত্রের প্রায় নায়করাই ফারুকের হয়ে নামেন  নৌকার প্রচারণায়। 

উপস্থিত তারকাদের মধ্যে ছিলেন চিত্রনায়ক রিয়াজ , মাহফুজ আহমেদ, জায়েদ খান, সাইমন সাদিক, ইমন, জয় চৌধুরী, ড্যানি সিডাক, ও কণ্ঠশিল্পী এস ডি রুবেল,চিত্রনায়িকা অঞ্জনা, শাবনাজ, নিপূণ, মাহিয়া মাহি, সুইটি, রত্নাসহ অনেকেই। 

নির্বাচনী প্রচারণায় রিয়াজ তার বক্তব্যে বলেন, ‘ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নের লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নকে বাস্তবায়নের জন্য এগিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষে। জাতির পিতা বঙ্গবন্ধু যে দলের হাল ধরেছিলেন, সে দল নিয়ে তিনি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন আমি সেই দলের পক্ষে। আজীবন এই দলের পক্ষে থাকবো, নৌকার পক্ষেই থাকবো।’

বনানীর কামাল আতাতুর্ক সড়কে দুপুড় ১২ টায় ফারুকের হয়ে নৌকার প্রচারণায় কথাগুলো বলেন রিয়াজ। পাশাপাশি দেশের ১৮ কোটি মানুষকে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে প্রত্যাখ্যান করারও আহবান জানান তিনি। 

এই বিভাগের আরো খবর