বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
২৫০

পিরোজপুরে দুই মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

প্রকাশিত: ১২ জুন ২০১৯  


পিরোজপুরে সোমবার বিকেলে পৃথক দুই মামলায় দুই মাদক ব্যবসায়ীকে ১২ বছরের কারাদণ্ড ও জরিমানা করেছে আদালত।
জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত এক নারী মাদক ব্যবসায়ীকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারদাণ্ড দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত জাহানারা বেগম পিরোজপুর শহরের উত্তর শিকারপুরের মো. সিদ্দিকুর রহমানের স্ত্রী। 

বরিশাল র‌্যাবের ডিএডি শেখ আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্দিকুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে ২০৫টি ইয়াবাসহ জাহানারা বেগমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।

একই দিন বিকেলে পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালত মাদক ব্যবসায়ী মানিক হাওলাদারকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে। একইসঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারদণ্ড দেয়া হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোবাশ্বের আলী জানান, ২০১৬ সালের ২৮ জুলাই সন্ধ্যায় সদর উপজেলার মূলগ্রামে ইয়াবা বিক্রির সময় ১০৭টি ইয়াবাসহ মানিক হাওলাদারকে হাতেনাতে আটক করা হয়েছে।

এই বিভাগের আরো খবর