শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

পিরোজপুর সংবাদ
১১৮

পিরোজপুরে পুলিশের উদ্যোগে ছেলেধরা গুজব বিরোধী র‌্যালী

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

ছেলেধরা গুজব বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষে পিরোজপুরে জেলা পুলিশের উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুরে স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিয়ে র‌্যালী ও শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

দুপুর সাড়ে ১২ টায় পিরোজপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে র‌্যালীটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় গুজব বিরোধী লিফলেট বিতরণ করা হয়। র‌্যালীতে নেতৃত্ব দেন পিরোজপুর পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান।

র‌্যালী শেষে সরকারী বালক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন মাঝি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী।

সমাবেশে বক্তারা ছেলেধরা সংক্রান্ত গুজবের কারণে শিক্ষার্থীদের ভয় না পাওয়ার আহবান জানান এবং কোন ব্যক্তিকে সন্দেহভাজন মনে হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে তাকে পুলিশের কাছে সোপর্দ করার আহবান জানান।

র‌্যালী ও শিক্ষার্থী সমাবেশে পিরোজপুর সরকারী উচ্চ বিদ্যালয়, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয, সরকারী সোহরাওয়াদী কলেজে, সরকারী মহিলা কলেজ, টেকনিক্যাল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, পুলিশের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর