বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
৭৮

পিরোজপুরে মাদক বিক্রেতার ১৫ বছরের কারাদণ্ড

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

পিরোজপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় নুহু হাওলাদার (৩৬) নামে এক মাদক বিক্রেতাকে ১৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (৪ আগস্ট) দুপুরে পিরোজপুরের জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান এ আদেশ দেন। এ সময় দণ্ডপ্রাপ্ত ওই মাদক বিক্রেতা আদালতে উপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্ত নুহু হাওলাদার জেলার ভান্ডারিয়া উপজেলার বাসস্ট্যান্ড এলাকার নূর মোহাম্মদ হাওলাদারের ছেলে। 

আদালত সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ২২ নভেম্বর বরিশাল র‌্যাব- ৮ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ভাণ্ডারিয়ার বাসস্ট্যান্ড এলাকা থেকে নুহু হাওলাদারকে ১১শ ইয়াবাসহ আটক করেন। এ ঘটনায় ওই দিন রাতে র‌্যাব বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভাণ্ডারিয়া থানায় নুহুকে আসামি করে একটি মামলা দায়ের করে। 

আদালত সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ এবং অন্যান্য কাগজপত্র পর্যালোচনা করে আসামির অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় এ সাজা দেন। 

সরকার পক্ষে পিপি খান আলাউদ্দিন ও আসামি পক্ষে অ্যাডভোকেট আহসানুল কবির বাদল এ মামলা পরিচালনা করেন।

এই বিভাগের আরো খবর