বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
১১৮

পিরোজপুরে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি করছে টিসিবি

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

পিরোজপুর প্রতিনিধি:

বাজারদর নিয়ন্ত্রণে রাখতে পিরোজপুরে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

আজ সোমবার সকাল ১০টায় শহরের নড়াইলপাড়া এলাকায় এ পেঁয়াজ বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। পেঁয়াজের বাজারদর নিয়ন্ত্রণে রাখতে আজ থেকে শহরের এক স্থানে বিক্রি শুরু করলেও আগামীকাল থেকে কয়েক স্থানে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি হবে বলে জানান জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। 

টিসিবি’র ডিলার আরমান এন্টারপ্রাইজের মালিক তোফাজ্জল হোসেন স্বপন মল্লিক জানান, ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি খবর শোনার পরপরই পেঁয়াজ ক্রয়ের জন্য লম্বা লাইন দিচ্ছে গ্রাহকরা। আজ প্রথম দিনে ১ টন পেঁয়াজ দেয়া হবে এবং এর পর থেকে প্রতিদিন ৪ টন করে পেঁয়াজ বিক্রি করা হবে শহরের কয়েকটি স্থানে।  জনপ্রতি এক কেজি করে সকাল ১০ থেকে দুপুর ২ টা পর্যন্ত এ পেঁয়াজ বিক্রি হবে।

উল্লেখ্য, পিরোজপুর  বাজারে খুচরা পেঁয়াজ কেজি প্রতি ২০০ থেকে ২১০ টাকায় বিক্রি হচ্ছে এখনো। কম দামে পেঁয়াজ কিনতে পেরে খুশি ক্রেতারা।

এই বিভাগের আরো খবর