বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ

প্রধানমন্ত্রীকে স্মারক ট্রফি ও জার্সি প্রদান

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

আগামী ০৯ নভেম্বর ঢাকায় শুরু হবে বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের তত্বাবধানে প্রথমবারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

মঙ্গলবার (০৫ নভেম্বর) গণপ্রাজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে টুর্নামেন্টের স্মারক ট্রফি ও বাংলাদেশ নারী দলের জার্সি তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ আতিকুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এফবিসিসিআই এর সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান ও বিজিএমই এর সভাপতি রোবানা হক।

আগামী ৯ নভেম্বর মিরপুরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হবে বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ ছাড়াও এই প্রতিযোগিতায় অংশ নেবে আফগানিস্তান, নেপাল, মালদ্বীপ ও কিরগিস্তান।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ৯ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। টুর্নামেন্টের উদ্বোধনী দিন শনিবার (৯ নভেম্বর) বিকেল তিনটায় আফগানিস্তান নারী দলের মুখোমুখি হবে বাংলাদেশ দল।

এই বিভাগের আরো খবর