• শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে অভিনন্দন জানাল জাতিসংঘ দেশেই ডিজিটাল ডিভাইস উৎপাদন ও রফতানির পরামর্শ প্রধানমন্ত্রীর ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান ঢাকা-জলপাইগুড়ি যাত্রীবাহী ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী কারনে গ্রামের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে-মঞ্জু

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

পিরোজপুর প্রতিনিধিঃ জাতীয় পার্টির জেপির চেয়ারম্যান ও পিরোজপুর -২ আসনের সংসদ আনোয়ার হোসেন মঞ্জু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারনে গ্রামের মানুষে ভাগ্যর পরিবর্তন হয়েছে। একারণে সমাজকে এগিয়ে নিতে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকতে হবে। এলাকার যারা জনপ্রতিনিধি হন তাদের বুঝতে হবে তারা সবদল ও মতের প্রতিনিধিত্ব করেন।

তিনি গতকাল শুক্রবার বিকেলে ভান্ডারিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের নতুন ভবন, উপজেলা নির্বাহী অফিসার ভবন, টু-ই কোয়ার্টার (১), টু-ই কোয়ার্টার (২). উপজেলা ডরমেটরি ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি এসকল কথা বলেন।

তিনি আরও বলেন, যুবক বয়স থেকে নির্বাচনী এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি নতুন নেতৃত্ব পুরানদের মনে রাইখেন। যে নিজের উপকার করতে জানে না নিজের ভালো করতে পারে না। সে অন্যের উপকার তথা ভালো করতে পারে না। উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের অন্যতম পরিচালক আনুশে হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু, সহ- সভাপতি লিয়াকত আলী, ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, তেলিখালী ইউপি চেয়ারম্যান মোঃ সামসুল হাওলাদার, গৌরিপুর  ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারসহ  আওয়ামী ও জাতীয় পার্টি জেপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব।