• বৃহস্পতিবার   ১৫ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ২ ১৪২৮

  • || ০২ রমজান ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ শান্তিরক্ষীদের উপযুক্ত প্রশিক্ষণের বিকল্প নেই : প্রধানমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় আরো ৭৮ জনের মৃত্যু ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী যুক্তরাষ্ট্রের বিশেষ স্বীকৃতি পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার হবে প্রিন্স ফিলিপের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল ডি-৮ সদস্য দেশগুলোর মধ্যে ব্যবসা-বাণিজ্য বাড়াতে হবে:প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৪ মার্চ ২০২১  

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য এবং মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের উন্নয়নের ২ বছর উপলক্ষ্যে জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শুরু হওয়া এ জনসভা চলে রাত পর্যন্ত। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী রেজাউল করিম।

পিরোজপুর- ১ আসনের উন্নয়ন ও সফলতা উদযাপন কমিটির আয়োজনে নাজিরপুর উপজেলা আওয়ামী লীগ নেতা মাষ্টার কেশব লাল রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন আওয়ামী লীগ নেতা এডভোকেট চন্ডিচরণ পাল এবং সাবেক সংসদ সদস্য শাহ আলম সহ আওয়ামী লীগ এবং এর অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। করনাকালীন এ দুর্যোগের সময় সারা বিশ^ যেখানে পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে দেশের সকল উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে। আর তিনি দেশের মানুষের জন্য নিশ্চিত করেছেন করোনার টিকা।

এমপি ও মন্ত্রী হওয়ার দুই বছরেই পিরোজপুর- ১ সংসদীয় আসনের তিনটি উপজেলার জন্য অভাবনীয় উন্নয়ন করেছেন উল্লেখ করে রেজাউল করিম বলেন, তিনি পিরোজপুরের জন্য বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়, অর্থনৈতিক অঞ্চল, হাউজিং প্রকল্প চালু, রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নসহ বিভিন্ন ধরণের উন্নয়ন কাজ করেছেন। তবে এ উন্নয়নগুলো আগেই হওয়া উচিত ছিল বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় মন্ত্রী আরও বলেন, তার সংসদীয় এলাকার জন্য আরও অনেক প্রকল্প গ্রহন করা হয়েছে। জনসমাবেশ শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংসদ সদস্য মমতাজ বেগম গান পরিবেশন করেন।