• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী
২৫

প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন। বিশ্বের আর কোনো দেশে বিনামূল্যে বই দেয় না, কিন্তু বাংলাদেশের প্রধানমন্ত্রী বিনামূল্যে বই দিচ্ছেন। প্রধানমন্ত্রী এখন বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য খাবারের ব্যবস্থাও করছেন।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ২টায় সিলেটের ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামে বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, চমৎকার ও সুন্দর একটা জায়গায় স্থাপন করা হচ্ছে বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় ভবন। এখানে বিদ্যালয় স্থাপনের ফলে অনেকেই এই বিদ্যালয় থেকে শিক্ষা গ্রহণ করতে পারবে।

বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় বাস্তবায়ন কমিটির সভাপতি আব্দুল খালিকের সভাপতিত্বে ও সদস্য সামসুল ইসলাম শামিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান, বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুস্তাকুর রহমান মওফুর, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম প্রমুখ।

 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর