বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
সরকারের ধারাবাহিকতায় গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয় বাস্তব : প্রধানমন্ত্রী দশ বছরে প্রবাসীদের শ্রমে-ঘামে রেমিটেন্স এসেছে ১৫৩ বিলিয়ন ডলার এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের আদেশ শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী থাইল্যান্ড-কম্বোডিয়া যাচ্ছেন শিল্পমন্ত্রী বাংলাদেশ-পাকিস্তান সিরিজে আম্পায়ার থাকছেন যারা কোনও প্রার্থীর ওপর হামলা হলে গুরুত্বের সঙ্গে নেয়া উচিত: কাদের যশোরে সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের জানাজা সম্পন্ন শিশুর হার্ট ও মস্তিষ্কের সর্বনাশ ডেকে আনছে প্যাকেটজাত খাবার
৫৮

প্রিয় নায়কের সিনেমা দেখতে বিয়ের তারিখ বদল!

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

 

দিনক্ষণ দেখে পারিবারিকভাবে বিয়ের তারিখ ঠিক হয়েছিল ২১ নভেম্বর। কিন্তু, ওই দিনই দক্ষিণী সুপারস্টার মাম্মোত্তির নতুন সিনেমা মুক্তি পাবে। প্রিয় নায়কের সিনেমা ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’ না দেখলে সবচেয়ে বড় ফ্যান (ভক্ত) আর হলো কীভাবে! এই ভেবেই বিয়ের দিন বদলাতে বললেন বর। তবে তারিখ পেছানো নয়, বরং তিন সপ্তাহ আগেই সেরে ফেলেছেন শুভ কাজটি। নতুন পরিকল্পনা, নববধূকে সঙ্গে নিয়েই ২১ তারিখ সিনেমা দেখতে যাবেন তিনি।

মাম্মোত্তির এই ভক্তের নাম মায়মুন সুরেশ। ৬৮ বছর বয়সী নায়কের নতুন সিনেমা ‘মামাঙ্গাম’ বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে আগামী ২১ নভেম্বর। একারণে অক্টোবরেই বিয়ে সেরে ফেলেছেন সুরেশ।

বার্তাসংস্থা আইএএনএস জানায়, গত ৩০ অক্টোবর কেরালার পারাবুরে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেছেন ‘মাম্মোত্তি-ফ্যান’ মায়মুন সুরেশ। 

এই দক্ষিণী তারকাকে নিয়ে ভক্তদের পাগলামীর ঘটনা এটাই প্রথম নয়। এবছরের শুরুতেই জাতীয় পুরস্কারের জুরি প্রধান রাহুল রাওয়েল জানিয়েছিলেন, ‘পেরানবু’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্য মাম্মোত্তির পুরস্কার জেতা উচিত ছিল দাবি করে তার ভক্তরা হুমকি দিয়ে ইমেইল পাঠাচ্ছেন।

এই তারকার মামাঙ্গাম সিনেমাটিও বক্সঅফিসে ঝড় তুলবে বলে ধারণা সিনেমাবোদ্ধাদের। এটি তৈরি হয়েছে তামিলনাড়ুর নিলা নদীর তীরে ঐতিহাসিক মামানকাম উৎসব নিয়ে। ১৮শ’ শতাব্দীতে এ উৎসব চলাকালে জামোরিন শাসকদের ক্ষমতাচ্যুত করার পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছিল চাভেরুকাল যোদ্ধারা। এ কাহিনী নিয়েই তৈরি হয়েছে মাম্মোত্তির ‘মামাঙ্গাম’।

এই বিভাগের আরো খবর