• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
১২

ফের সরকারবিরোধী মিথ্যাচারে রিজভী, বিশিষ্টজনদের ক্ষোভ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার যখন বিরামহীনভাবে কাজ করে যাচ্ছে, তখন মানুষের কল্যাণে এগিয়ে না এসে বিএনপি নেতৃবৃন্দ উল্টো সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। যারই অংশ হিসেবে সোমবার (৬ এপ্রিল) দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এক ভিডিও সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত প্রণোদনা প্যাকেজ নিয়ে মিথ্যাচার করেছেন।

তিনি বলেছেন, আমাদের দেশে প্রধানমন্ত্রীর ঘোষণা দেওয়া প্রণোদনা প্যাকেজে দিনমজুর শ্রেণির মানুষের জন্য কিছু নেই। এরা তাহলে কী করবে, কোথায় যাবে?

তার অর্বাচীনের মত এমন বক্তব্যের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। বিভিন্নজন বিভিন্নভাবে তার এই মূর্খতাকে ফেসবুক পোস্টের মাধ্যমে তুলে ধরছেন। কেউ বলছেন, তিনি প্রধানমন্ত্রীর লাইভ অনুষ্ঠান তিনি পুরোটা দেখেননি অথবা মনোযোগ দিয়ে শোনেননি। এ কারণে আহাম্মকের মতো এমন কথা বলছেন।

এর আগে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের পর রোববার (৫ এপ্রিল) দুপুরে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ঘোষিত অর্থনৈতিক প্যাকেজে ভিক্ষুক থেকে শিল্পপতি, সবার জীবন ও জীবিকা অন্তর্ভুক্ত রয়েছে।

মূলত এই বিষয়কে বিতর্কিত করতেই বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ মনগড়া ও সরকারবিরোধী কথাবার্তা বলছেন। যার আদতে কোন ভিত্তি নেই বলে মন্তব্য করেছেন দেশের বিশিষ্টজনরা।

তারা বলছেন, জনমনে বিভ্রান্তি তৈরি করতেই বিএনপির এই মিথ্যাচার। এই বাইরে কিছু নয়। যারা শিক্ষিত ও মেধাসম্পন্ন ব্যক্তি, তারা কখনোই প্রধানমন্ত্রীর এই প্রণোদনা প্যাকেজ নিয়ে কথা বলবেনা। রিজভীর এই কথা দিয়ে এটাই প্রমাণিত হয় যে, তাদের রাজনৈতিক মতাদর্শ কতোটা জনবিরোধী এবং নিম্নমানের।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর