• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী
১৭

বরিশালে র‌্যাব-৮ এর অভিযানে ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল ১৮ ফেব্রুয়ারি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে আনুমানিক রাত ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন বোয়ালিয়া বাজার মল্লিক কসমেটিক্স এ্যান্ড স্টুডিও দোকানের সামনে অবৈধ মাদক দ্রব্য গাঁজা ক্রয় বিক্রয় করছে । প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল কৌশলগতভাবে ঘটনাস্থলের সন্নিকটে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক ১ জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম (১) মোঃ সোহাগ মল্লিক (৩৭), পিতা- মৃত মালেক মল্লিক, সাং- নন্দপাড়া, থানা- বাকেরগঞ্জ, জেলা- বরিশাল বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীর নিকট থেকে ৯০ গ্রাম গাঁজা, ১টি মোবাইল, ২টি সিম এবং মাদক বিক্রির নগদ ২১২০/- (একুশশত বিশ) টাকা, উদ্ধার করে। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মোঃ জিল্লুর রহমান বাদী হয়ে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

 

 

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর