• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
২০৮

বরিশাল কর কমিশনারের কার্যালয়ে নিয়োগ

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

 

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর কমিশনারের কার্যালয়, কর আঞ্চল, বরিশাল। বিভিন্ন গ্রেডে নয়টি পদে সর্বমোট ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে।
সব বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম : ব্যক্তিগত সহকারী, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, প্রধান সহকারী, ডাটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, নোটিশ সার্ভার, অফিস সহায়কসহ নিরাপত্তা প্রহরী পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা

ব্যক্তিগত সহকারী-০১টি,

উচ্চমান সহকারী-১১টি,

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর-০৪টি,

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর-০১টি,

প্রধান সহকারী-১০টি,

ডাটা এন্ট্রি অপারেটর/অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-০৬টি,

নোটিস সার্ভার-০২টি,

অফিস সহায়ক-০৯টি,

নিরাপত্তা প্রহরী-০২টিসহ

নয়টি পদে সর্বমোট ৪৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক/সমমান ডিগ্রিধারীসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতার প্রয়োজনীয়তা আবশ্যক। সব পদে আবেদনের জন্য ৩০ নভেম্বর, ২০১৮ তারিখে প্রার্থীর বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

বেতন স্কেল : ভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বিভিন্ন (১৩, ১৪, ১৬ ও ২০তম গ্রেড) গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।


 
আবেদনের নিয়ম : প্রার্থীদের অনলাইনের (http://bsltax.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করে আছে।

আবেদনের সময়সীমা : অনলাইনের মাধ্যমে ৯ ডিসেম্বর, ২০১৮ থেকে আবেদন করা শুরু হয়েছে। তবে আবেদন ও ফি প্রদানের শেষ সময় ২৩ ডিসেম্বর, ২০১৮ তারিখ পর্যন্ত।

উন্নয়ন বিভাগের পাঠকপ্রিয় খবর