শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
২৬

বাংলাদেশ-ভারত দ্বিতীয় ম্যাচ নিয়ে সুখবর!

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

দিল্লির পর গুজরাটের রাজকোটে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। যে ম্যাচ অনুষ্ঠান নিয়েই ছিল রাজ্যের শঙ্কা। তবে আজ বুধবার (৬ নভেম্বর) ম্যাচটি নিয়ে অনেকটা সুখবরই দিয়েছেন ভারতীয় আবহাওয়াবিদরা। 

ভারতীয় আবহাওয়া বিভাগের (আইএমডি) দেয়া তথ্য মতে, যে ঘুর্ণিঝড়ের প্রভাবে রাজকোটের ম্যাচটি পণ্ড হওয়ার ভয় ছিল, অনেকটাই দুর্বল হয়ে গেছে সেই ঘুর্ণিঝড় 'মহা'। একইসঙ্গে সরে গেছে রাজকোটের পার্শ্ববর্তী এলাকা থেকেও। এর ফলে ম্যাচ মাঠে গড়ানো নিয়ে এখন খুব বেশি শঙ্কা নেই আয়োজকদের।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের আয়োজক কমিটির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা আজ পিটিআইকে জানিয়েছেন, অত্যাধুনিক ড্রেনেজ ব্যবস্থা থাকায় এই মাঠে বৃষ্টির কারণে খেলা পণ্ড হওয়ার সম্ভাবনা তেমন একটা নেই। বৃষ্টি থামলে খেলা শুরু করা মাঠ কর্মীদের জন্য সময়ের ব্যাপার। তবে, ঘৃর্ণিঝড় সরে যাওয়ায় ম্যাচের দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনাও অনেকটা কমে গেছে।

আইএমডি জানিয়েছে, আজ সৌরাষ্ট্রে বৃষ্টি হয়নি, ঝলমলে রোদই ছিলো সেখানে। যদিও ঘূর্ণিঝড় মহার প্রভাবে আগামী ৭ তারিখ সকালে কিছুটা বৃষ্টির সম্ভাবনা সেখানে রয়েছে। 

এদিকে, এরইমধ্যে ভারত ও বাংলাদেশ উভয় দলই এদিন রাজকোটে তাদের প্রথম দিনের অনুশীলন সেরেছে। গত সোমবারই তারা সেখানে পৌঁছে যায়। আগামী ৭ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দু'দল।

এই বিভাগের আরো খবর