শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

পিরোজপুর সংবাদ
২৫৯

বিপিএলে টিকিটের দাম কত? কোথায় পাবেন?

প্রকাশিত: ২ জানুয়ারি ২০১৯  


আর দুই দিন পর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৬ষ্ঠ আসর। নতুন বছরে ক্রিকেট উন্মাদনায় মেতে উঠতে প্রস্তুত ক্রিকেটপ্রেমীরা। এবারের আসর হতে যাচ্ছে সবচেয়ে তারকাবহুল; খেলবেন বিশ্বের নামী-দামি সব তারকারা। ৫ জানুয়ারি থেকে শুরু হতে চলা বিপিএলের টিকিট নিয়ে ক্রিকেটপ্রেমীদের মাঝে ধোঁয়াশা ছিল। এবার তা কেটে যাওয়ার পালা। তো জেনে নিন, কীভাবে এবং কত দামে কিনতে পারবেন বিপিএলের টিকিট।

এবারের আসরে টিকিটের সর্বনিম্ন দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। এই দামে ছাদবিহীন সাধারণ গ্যালারির টিকিট পাওয়া যাবে। এছাড়া ছাদযুক্ত গ্যালারির টিকিট মূল্য রাখা হয়েছে ৩০০ টাকা। ক্লাব হাউস ও ভিআইপি গ্যালারিতে বসে খেলা দেখতে ৫০০ টাকা খরচ করতে হবে। আর গ্র্যান্ড স্ট্যান্ডে খেলোয়াড়দের কাচ থেকে দেখার সুযোগ পেতে দরকার হবে ২ হাজার টাকার টিকিট। 

০৩ জানুয়ারি বৃহস্পতিবার সকাল থেকেই শুরু হবে এবারের বিপিএলের টিকিট বিক্রি। টিকিট বিক্রি করা হবে মিরপুর ইনডোর স্টেডিয়াম ও শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পার্শ্ববর্তী বুথে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। প্রথমবার বুথ থেকে শুধু ঢাকায় প্রথম পর্বের টিকিট পাওয়া যাবে। ঢাকার দ্বিতীয় পর্বের টিকিট বিক্রি শুরু হবে ২০ জানুয়ারিতে। আর তৃতীয় পর্বের টিকিট মিলবে ৩১ জানুয়ারিতে।

ঢাকায় প্রথম পর্ব শেষ করে বিপিএল যাবে সিলেটে। সিলেটের দর্শকেরা টিকিট কিনতে পারবেন ১৪ জানুয়ারি থেকে। তবে বুথ বিভাগীয় স্টেডিয়াম নাকি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বসানো হবে, সে সিদ্ধান্ত এখনো নেওয়া হয়নি। এছাড়া বিপিএলের চট্টগ্রাম অংশের টিকিট পাওয়া যাবে ২৪ তারিখ থেকে এমএ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের বুথে। এলিমিনেটর রাউন্ড এবং ফাইনাল ম্যাচের টিকিট বিক্রির সময়সূচি এবং মূল্য পরে জানানো হবে।

এই বিভাগের আরো খবর