সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

পিরোজপুর সংবাদ
১১৭৬

ভাণ্ডারিয়ায় বাইসাইকেল মার্কার সমর্থনে মিছিল ও পথসভা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

পিরোজপুর -২ (ভাণ্ডারিয়া-কাউখালী-ইন্দুরকানী) ১৪ দলীয় জোটের শরীক দল জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান এবং পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর নির্বাচনী প্রতীক বাইসাইকেল মার্কার পক্ষে একটি বিরাট মিছিল বের করা হয়। গতকাল জাতীয় যুবসংহতি জেপির কেন্দ্রীয় সমবায় সম্পাদক মো. নাসির উদ্দিন দুলালের নেতৃত্বে মিছিলটি উপজেলার দক্ষিণ ভাণ্ডারিয়া থেকে বের হয়ে স্থানীয় বাসস্ট্যান্ড কালিমা চত্বর হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।

 

মিছিল চলাকালে বাসস্ট্যান্ড, ভাণ্ডারিয়া বাজারের ব্যবসায়ীরা উচ্ছ্বসিত হয়ে বাই সাইকেল মার্কার শ্লোগানে সংহতি প্রকাশ করে। পরে একই স্থানে এক পথসভায় অন্যান্যের মধ্যে অংশ নেন যুবসংহতি মো. হেপিয়ার হোসেন ,মো. সহিদুল ইসলাম, মো. সজীব খান, এমাদুল হাওলাদার, রাজু হাওলাদার, ছাত্রসমাজ নেতা মো. হাফিজুর ইসলাম, মো. সহিদুল ইসলাম, শাকীব হোসেন, মো. আলমগীর হাওলাদার, মো. হাবীবুর রহমান সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

সভায় বক্তারা বলেন, আসন্ন নির্বাচনে বিঘ্ন ঘটাতে একটি গোষ্ঠি ষড়যন্ত্রের করতে পারে। আর শান্তিপূর্ণ ভাণ্ডারিয়াতে অশান্তি সৃষ্টি করতে পারে এমন মন্তব্য করে সর্বস্তরের মানুষকে সজাগ থাকাতে হবে। এছাড়া আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দেশ ব্যাপী উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু করেছে তা বাস্তবায়নের জন্য আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপ-মহাদেশের প্রখ্যাত সাংবাদিক ,পূর্ব বাংলা স্বাধীনের অগ্রদূৎ মরহুর তফাজ্জল হোসেন মানিক মিয়ার সুযোগ্য ছোট ছেলে এই ভাণ্ডারিয়ার কৃতি সন্তান দূরদর্শী বর্ষীয়ান রাজনৈতিক, আধুনিক দক্ষিণ বাংলার রূপকার জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান এবং পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর নির্বাচনী প্রতীক বাইসাইকেল মার্কায় দলমত নির্বিশেষে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা এবং চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

এই বিভাগের আরো খবর