বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন: ড. কামাল-রীভা গাঙ্গুলির বৈঠক
২১

ভান্ডারিয়ায় ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  


ভান্ডারিয়া  প্রতিনিধিঃ
পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার উত্তর পৈকখালী গ্রাম থেকে রোববার সন্ধায় ২০ পিস ইয়াবাসহ সোহাগ (৩৪) আকন নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে ভান্ডারিয়া থানা পুলিশ। সে উপজেলার উত্তর পৈকখালী গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত শামসূল হক আকনের মেঝ ছেলে।

ভান্ডারিয়া থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক মো. ফেরদৌস জানান, রোববার সন্ধায় সোহাগের বসতঘরে অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে এলাকায় মাদক দ্রব্য ক্রয় বিক্রি করে আসছিল। এছাড়া সে একাধিক জিআর মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। 

ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ এস,এম মাকসুদুর রহমান জানান, উক্ত সোহাগের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে । আজ সোমবার সকালে তাকে পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর