শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর ভান্ডারিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত মঠবাড়িয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা ভারতের উদ্যোক্তাদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার তৃতীয় টার্মিনাল নির্মাণ হলে সেবা পাবে আরও ১২ মিলিয়ন যাত্রী মালিকের গাফিলতিতে কেরানীগঞ্জে অগ্নিকাণ্ড: স্বাস্থ্যমন্ত্রী শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ট্রাইব্যুনাল রূপপুর বিদ্যুৎকেন্দ্র থেকে দেশ নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবে ৬০ বছর
১৮৯

ভান্ডারিয়ায় দুর্নীতি প্রতিরোধ কমিটির মতবিনিয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৯  

ভান্ডারিয়া প্রতিনিধিঃ  

বন্ধ হলে দুর্নীতি , উন্নয়নে আসবে গতি - এই ম্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার  দুপুরে উপজেলা  প্রশাসনের  সাথে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাথে এক মত বিনিময় সভা উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত  হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির  সভাপতি মোঃ আব্দুর রশিদ  মাষ্টার  সভাপতিত্বে  বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল  ইসলাম মিরাজ, উপজেলা নির্বাহী  অফিসার মোঃ নাজমুল আলম, সাবেক  ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম সারওয়ার জোমাদ্দার   উপজেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি   শংকর দাস, প্রতিরোধ কমিটির  সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিলন  প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম বলেন, যদি আমি নিজেও দুর্নীতি করি তাহলে আপনার  আমার বিরুদ্ধে  ব্যবস্থা নিন। প্রধানমন্ত্রী যে মিশন হাতে নিয়েছেন তা আমরা সকলকে মিলে বাস্তবায়ন করতে হবে।  

 এসময় উপজেলা  নির্বাহী অফিসার বলেন  ভান্ডারিয়া সকল সরকারী দপ্তরে  সাধারণ মানুষের সেবা পেতে কেউ যেন হয়রানির স্বীকার না হয়। এদিকে সকল কর্মকর্তাদের নজর দিতে হবে এবং অফিসকে দুর্নীতি মুক্ত রাখতে হবে। আমাদের সকলে মিলে সহযোগিতা  করতে হবে এবং এ দেশ থেকে দুর্নীতি মুক্ত করতে হবে বলেন। 

এই বিভাগের আরো খবর