• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
‘প্রতিবন্ধীদের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করতে হবে’ পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে দৃষ্টান্ত হয়ে থাকবে: রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর ব্যান্ডউইথ কিনবে সৌদি-ভারত-নেপাল-ভুটান, প্রধানমন্ত্রীর উচ্ছ্বাস মহান বিজয়ের মাস শুরু এইডস রোগ নির্মূল করার জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ: প্রধানমন্ত্রী সারাদেশে রেল যোগাযোগ গড়ে তোলা হবে: প্রধানমন্ত্রী ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে বিতর্কের পিছনে ভিন্ন উদ্দেশ্য আছে- কাদের

ভান্ডারিয়ায় বঙ্গবন্ধুর নামে ১০ কি.মি সড়কের নামকরণ করা হচ্ছে

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

পিরোজপুর প্রতিনিধিঃ উপজেলা সদরের বটতলা থেকে শুরু করে কলেমা চত্বর হয়ে চরখালী বিসমিল্লাহ চত্বর পর্যন্ত ১০ কি.মি সড়কের নাম করা হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে। আজ বুধবার উপজেলা অডিটরিয়ায়ে উপজেলা স্বাস্থ্য সেবা কমিটির সভায় জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান, সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি এ  ঘোষনা দেন। সভায় আনোয়ার হোসেন মঞ্জু আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন না হলে এদেশের এত উন্নয়ন সম্ভব হত না।

উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পপ কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ  কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো. বদরুল আলম প্রমূখ সভায় উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে এক দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করে উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. তৌহিদুল ইসলাম। পরে মঞ্জু স্থানীয় রিজার্ভ পুকুর পাড়ে উপজেলা জাতীয় ছাত্র সমাজ আয়োজিত এককর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন। এতে সভাপতিতত্ব করেন উপজেলা ছাত্রসমাজের আহবায়ক সালাউদ্দিন রাহাত জোমাদ্দার।