• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান শেষ হলো পদ্মাসেতুর সবক’টি পিলার বসানোর কাজ
১২০

ভান্ডারিয়ায় মাদকসেবী দুই ভাইয়ের কারাদন্ড

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় হালিম খান (২২) ও শামীম খান(২৪) নামে দুই চাচাতো ভাইকে ইয়াবা সেবনের দায়ে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ রবিবার সহকারি কমিশনার(ভূমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট তোহিদুল ইসলাম ভ্রাম্যমান আদলতের মাধ্যমে ওই দুই মাদক সেবীকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও সাত দিনের কারাদন্ডাদেশ দেন।  
দন্ডিত মাদকসেবী হালিম খান খান উপজেলার উপজেলার উত্তর শিয়ালকাঠি গ্রামের কালাম খানের ছেলে ও মাদকসেবী শামীম খান একই গ্রামের কবির খানের ছেলে।
থানাসূত্রে জানাগেছে, উপজেলার উত্তর শিয়ালকাঠি গ্রামের শামীম খান সম্প্রতি ঢাকা থেকে বাড়ি এসে শনিবার দিনগত রাতে রিকশাচালক চাচাত ভাই হালিম খানকে সাথে নিয়ে বসতবাড়ির রান্নাঘরে বসে ইয়াবা সেবন করছিলো। এসময় প্রতিবেশীরা টের পেয়ে থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করে।
পুলিশ আজ রবিবার মাদকসেবী চাচাত দুই ভাইকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাদের প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়।
ভান্ডারিয়া থানার উপ পরিদর্শক মো. গোলাম মোস্তফা জানান, দন্ডিত দুই মাদকসেবীকে কারাগারে পাঠানো হয়েছে।

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর