• শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

পিরোজপুর সংবাদ
ব্রেকিং:
করোনার ভ্যাকসিন নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী করোনা পারে নাই, আর কেউ অগ্রযাত্রা থামাতে পারবে না: প্রধানমন্ত্রী বাংলাদেশকে অভিনন্দন জানাল জাতিসংঘ দেশেই ডিজিটাল ডিভাইস উৎপাদন ও রফতানির পরামর্শ প্রধানমন্ত্রীর ‘অবৈধভাবে যারা ক্ষমতায় বসে তারাই দেশকে অস্থিতিশীল করে’ চার মাসে ‘অবশ্যই’ ৪৪২ প্রকল্প সমাপ্তির নির্দেশ প্রধানমন্ত্রীর সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান ঢাকা-জলপাইগুড়ি যাত্রীবাহী ট্রেন উদ্বোধন করবেন হাসিনা-মোদি আরো টিকা কেনার টাকা প্রস্তুত রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

মঠবাড়িয়ায় অক্লান্তভাবে সেবা দিচ্ছে সিপিপি স্বেচ্ছাসেবী সদস্যরা

পিরোজপুর সংবাদ

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়াউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা গ্রহণে জন সাধারনের মাঝে ব্যাপক আগ্রহ বাড়ছে বলে হাসপাতল কর্তৃপক্ষ জানিয়েছেন। এ পর্যন্ত টিকা গ্রহণে সংখ্যা সাড়ে ৪ হাজার ছাড়িয়ে গেছে। কেন্দ্রে আসা জনসাধারণকে সেবা দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে সিপিপি স্বেচ্ছাসেবী সদস্যরা। সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের পাশাপাশি ঘুর্ণিঝড় প্রস্তুতি প্রোগ্রাম (সিপিপি) এর টিম লিডার মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে টিমের স্বেচ্ছাসেবীরা নিরলসভাবে এ সেবা দিয়ে যাচ্ছে। স্বেচ্ছাসেবীরা স্বাস্থ্যকর্মিদের ও টিকা গ্রহীতা জনসাধারণকে শৃঙ্খলার সাথে সেবা প্রদানের মাধ্যমে সবার আস্থা অর্জন করেছে।

এদিকে টিকা গ্রহীতা জনসাধারণকে সেবা প্রদানের বিষয়ে গত ৪ ও ৬ ফেব্রুয়ারী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রশিক্ষনের পরে ৭ ফেব্রুয়ারী থেকে সিপিপি এর স্বেচ্চাসেবীরা এ কার্যক্রম শুরু করেন। 

সিপিপি এর টিম লিডার মোঃ ইকবাল হোসেনের জানান, আমাদের কার্য্যক্রম শুধুমাত্র ঘুর্ণিঝড়ের মধ্যেই সীমাবদ্ধ নয়। যে কোন সামাজিক সেবাধর্মী গঠনমূলক কাজে এবং মানুষের কল্যাণে আমরা নিজেদের সম্পৃক্ত করতে অঙ্গীকারবদ্ধ। জনকল্যাণে আমাদের সেবামূলক কার্যক্রম  অব্যহত থাকবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. আলী আহসান বলেন, টিকা গ্রহণে জন সাধারনের মাঝে ব্যাপক আগ্রহ বাড়ছে। এ কাজে সিপিপি এর কার্যক্রম প্রশংসনীয়। তাদের কাজে আমরা অভিভূত। টিকা গ্রহীতারাও তাদের কার্যক্রমকে ভালভাবে গ্রহণ করছে।